০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ পাড়ুকোনের সঙ্গে রণবীরের সেলফি, আরেকটা বিয়ের ফুল ফুটল বলে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 18, 2017 12:43 pm|    Updated: September 18, 2019 4:47 pm

Ranveer Singh shares selfie with Deepika Padukone’s father

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিনল্যান্ডে মধুচন্দ্রিমায় মেতে বিরুষ্কা। বরফের মাঝে কী করছে নবদম্পতি? এ প্রশ্নের উত্তর পেতে মরিয়া মিডিয়াকূল। এরমধ্যেই মুম্বইয়ে শুরু হয়ে গিয়েছে রিসেপশনের কাউন্টডাউন? অতিথি তালিকায় কারা রয়েছেন? মেনুতেই বা কী থাকছে? বিরাট-অনুষ্কা পরবেন কী সেদিন? এমন প্রশ্ন এখন নেটদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। এরই মধ্যেই রণবীর সিংয়ের সাম্প্রতিক সেলফি বাড়িয়েছে নয়া জল্পনা। কেন? কারণ সেলফিটি রণবীর তুলেছেন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে। যা দেখে অনেকেরই কপালে কিঞ্চিত ভাঁজ লক্ষ্য করা গিয়েছে। প্রশ্ন উঠেছে, তাহলে কী প্রেমিকার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন রণবীর? বলিউড কি তাহলে আরও একটি হাই-প্রোফাইল বিয়ের খবর পেতে চলেছে খুব শিগগিরি?

R_P

[স্কুলের অনুষ্ঠানে বাবার গানে নাচ আব্রামের, ভাইরাল ভিডিও]

আসলে প্রকাশ পাড়ুকোন ও রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে খোলা হয়েছে নয়া স্পোর্টস অ্যাকাডেমি। যার নাম দেওয়া হয়েছে পাড়ুকোন-দ্রাবিড় সেন্টার ফর স্পোর্টস এক্সেলেন্স। তারই উদ্বোধনে গিয়েছিলেন রণবীর। সেখানে রাহুল দ্রাবিড়, অভিনব বিন্দ্রা, বিশ্বানাথন আনন্দের সঙ্গে ছবি তো তোলেনই, বান্ধবী দীপিকার বাবাকে ধরেও ছবি তুলে তা ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে পোস্ট করেন রণবীর। ক্যাপশনে লেখেন গড অফ ব্যাডমিন্টন। মেয়ের প্রেমিকের সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন প্রকাশ পাড়ুকোনও। পরে দীপিকা আবার বাবার অ্যাকাডেমির ছবি নিজের প্রোফাইলেও পোস্ট করেন।

[মহাভারতে কৃষ্ণ হতে চান আমির, নয়া ফ্র্যাঞ্চাইজি নিয়ে কাজ শুরু]

প্রসঙ্গত এর আগে এক সাক্ষাৎকারে দীপিকা-রণবীরের সম্পর্ক নিয়ে প্রকাশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বাবা হিসেবে মেয়েকে নিজের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা তিনি দিয়েছেন। দীপিকা জীবনে যা করতে চায় তাই করবে। তিনি সবসময় পাশে থাকবেন। তারপরই রণবীরের প্রেমিকার বাবার অ্যাকাডেমি উদ্বোধনে চলে যাওয়ায় নতুন করে জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, তাহলে কি বিরুষ্কার পর এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর-দীপিকাও?

[সেলফি তুলে বিপাকে, দেশ ছাড়তে বাধ্য হলেন সেরা সুন্দরী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে