BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! নায়িকা ছেড়ে এবার পুরুষেরও প্রেমে মজবেন রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 20, 2017 11:56 am|    Updated: September 28, 2019 1:58 pm

Ranveer Singh to play bisexual in Sanjay Leela Bhansali’s ‘Padmavati’!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় যত এগোচ্ছে, একটু একটু করে পরিণত হচ্ছে পরিচালক সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবতী’। প্রায় প্রতিদিনই সামনে আসছে নতুন নতুন তথ্য। যা দর্শকদের আগ্রহকে ক্রমাগত বাড়িয়ে তুলছে। তবে এবারে শুধু তথ্য নয় রীতিমতো বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এসেছে। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে নয়া গুঞ্জন। নতুন এই ছবিতে শুধু দীপিকা নন, এক পুরুষেরও প্রেম পড়তে দেখা যাবে রণবীর সিংকে।

[সেন্সরের ছাড়পত্র পেতে হঠাৎ আলিয়ার সম্মতি কেন প্রয়োজন বরুণের?]

কিছুদিন আগেই নিজের সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন উভকামী চরিত্রে অভিনয় করতে কোনও আপত্তি নেই তাঁর। চরিত্রের খাতিরে সবকিছু করতে প্রস্তুত তিনি। এর কিছুদিন পরেই প্রকাশ্যে এল নয়া তথ্য। শোনা গিয়েছে, সঞ্জয়ের বহু প্রতীক্ষিত এই ছবিতে নারী-পুরুষ উভয়ের প্রতিই আসক্ত হতে দেখা যাবে অভিনেতাকে। আর রণবীরের এই পুরুষ প্রেমিকের চরিত্রে দেখা যেতে পারে অভিনেতা-পরিচালক জিম সর্ভকে।

Ranveer

‘পদ্মাবতী’তে আলাউদ্দিন খিলজির ক্রীতদাস মালিক কফুর চরিত্রে অভিনয় করবেন জিম। রণবীর-দীপিকা-শাহিদের চরিত্র নিয়ে কথা বললেও জিমের এই চরিত্র নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক সঞ্জয়লীলা বনশালি। মনে করা হচ্ছে, তাঁর এই চুপ থাকার কারণ মালিক ও খিলজির মধ্যের অনস্ক্রিন প্রেমের সম্পর্ক। যা অতি গোপনে তিনি ক্যামেরায় তুলে ধরতে চলেছেন।

[কন্ডোমের বিজ্ঞাপনে কী এমন করলেন সানি লিওন! তুঙ্গে বিতর্ক]

এমনিতেই শুটিংয়ের শুরু থেকেই বিতর্কে সঞ্জয়ের ‘পদ্মাবতী’। রাজস্থানের কর্ণি সেনার কবলে পড়ে একবার শুটিং বাতিল করতে হয়েছে। আবার মহারাষ্ট্রে শুটিং করতে গিয়েও অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের তাণ্ডবে সেট নষ্ট হয়েছে। ফলে নতুন করে কোনও বিতর্ক চান না পরিচালক। তাই এই সিক্রেট তিনি নিজের ও ছবির কলাকুশলীদের মধ্যেই রাখতে চান। যদি সূত্রের এই খবর সত্যি হয় তাহলে বিষয়টি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে রণবীরে পক্ষে। তবে চ্যালেঞ্জ নিতে হামেশা ভালবাসেন বলিউডের মিস্টার কুল। এবারেও তিনি তা স্বচ্ছন্দেই নেবেন বলে ধারণা সিনেপ্রেমীদের।

[সিংহের সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার মুখে প্রীতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে