Advertisement
Advertisement
Rashmika Mandanna about Animal

‘অ্যানিম্যাল’ রণবীরকে চড় কষিয়েই কান্নায় ভেঙে পড়েন রশ্মিকা, কী হয়েছিল?

অভিনেত্রী নিজেই জানালেন ছবির এই নেপথ্যের কাহিনি।

Rashmika Mandanna reveals she cried after slapping Ranbir Kapoor in Animal | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 19, 2024 8:23 pm
  • Updated:January 19, 2024 8:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর সিনেমা হলে মুক্তি পেয়েছিল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। ছবির সাফল্যের রেশ এখনও রয়েছে। পক্ষ-বিপক্ষের মতামত যাই থাকুক, বক্স অফিসের নিরিখে ব্লকবাস্টার সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি। এবার OTT রিলিজের অপেক্ষা। তার আগেই ছবির নেপথ্যের কাহিনি জানালেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

Ranbir Rashmika

Advertisement

‘অ্যানিম্যাল’-এর রণবীর কাপুরের চরিত্র রণবিজয়ের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা। ছবিতে গীতাঞ্জলির বিশ্বাস ভঙ্গ করে রণবিজয়। বাবার শত্রুদের তথ্য পেতে সে তাদের পাঠানো চর জোয়ার (তৃপ্তি দিমরি) সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। সেই কথা নিজমুখে গীতাঞ্জলিকেও জানায়। স্বামীর এই সত্যি জেনে মেজাজ হারায় গীতাঞ্জলি। রণবিজয়কে কষিয়ে চড় মারে সে। তার পর তীব্র অশান্তি। 

Advertisement

[আরও পড়ুন: আবারও সেজে উঠছে নন্দন, এবার আন্তর্জাতিক উৎসব ছোটদের ছবি নিয়ে]

এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই কেঁদেছিলেন রশ্মিকা। অভিনেত্রী জানান, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা তাঁকে বলেছিলেন, “চিত্রনাট্য ভুলে যাও। তুমি এই সময় যা অনুভব করতে, যেভাবে রিঅ্যাক্ট করতে তাই-ই করো।” পরিচালকের এই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছিলেন রশ্মিকা।

Animal
অভিনেত্রী জানান, সেই সময় তাঁর মাথা পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিল। তিনি পরিস্থিতি অনুযায়ী রিঅ্যাক্ট করছিলেন। কেঁদে ফেলেছিলেন। পরে আবার রণবীরের কাছেও গিয়েছিলেন রশ্মিকা। তাঁকে বারবার প্রশ্ন করছিলেন, “তুমি ঠিক আছো? সিনটা ঠিক ছিল?” রণবীরের কী প্রতিক্রিয়া ছিল তা অভিনেত্রী জানাননি। তবে তিনি এই দৃশ্যে সন্তুষ্ট বলেই জানান। উল্লেখ্য, আগামী ২৬ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে ‘অ্যানিম্যাল’ দেখা যাবে বলেই খবর।

[আরও পড়ুন: বনলতার অতৃপ্ত আত্মার ইচ্ছেপূরণ কি হবে? ‘ভূতপরী’র ট্রেলারে চমক জয়া-ঋত্বিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ