Advertisement
Advertisement
Raveena Tandon

‘মদ্যপ’ রবিনার গাড়ি থামিয়ে চড়াও মহিলারা! অভিনেত্রীর কাতর আর্জি, ‘আমাকে মারবেন না’

শনিবার রাত-বিরেতে মুম্বইয়ের বান্দ্রায় ধুন্ধুমার কাণ্ড। দেখুন ভিডিও।

Raveena Tandon And Driver Face Backlash After Rash Driving Incident In Bandra
Published by: Sandipta Bhanja
  • Posted:June 2, 2024 3:28 pm
  • Updated:June 2, 2024 3:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণে পোরসে কাণ্ড নিয়ে তোলপাড়া গোটা দেশ। তার মাঝেই বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ উঠল রবিনা ট্যান্ডন (Raveena Tandon) এবং তাঁর ড্রাইভারের বিরুদ্ধে। শনিবার রাত-বিরেতে বান্দ্রার রাস্তায় ধুন্ধুমার কাণ্ড। অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা। দাবি, রবিনার গাড়ি নাকি তাঁদের ধাক্কা মেরেছে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে অভিনেত্রীকে মারতে পর্যন্ত উদ্যত হন ওই মহিলারা। ঘটনার জেরে রাতে থানায় ছুটতে হল রবিনা ট্যান্ডনকে।

ঠিক কী ঘটেছে? ওই মহিলাদের অভিযোগ, রবিনা টন্ডনের গাড়ির ধাক্কায় নাকি তাঁদের মধ্যে এক মহিলার রক্তপাত হয়েছে। তার জেরেই বচসা বাঁধে দু’পক্ষর। এদিন রাতে ঝামেলা শুরু হওয়ার পরই রবিনা ট্যান্ডন গাড়ি থেকে বেরিয়ে আসেন। এদিকে অভিনেত্রীকে দেখেও ওই মহিলারা প্রায় রুদ্রমূর্তি ধারণ করেন। তখনই বাক-বিতণ্ডা শুরু হয়। রবিনার দিকে তেড়ে যান তাঁরা। ভয় পেয়ে তিনি খানিক পিছিয়েও যান। কাতরভাবে আর্জিও জানাতে থাকেন, “ধাক্কা দেবেন না দয়া করে, আমাকে মারবেন না।” সেই ক্যামেরাবন্দি মুহূর্ত আপাতত সোশাল মিডিয়ায় দেদার গতিতে ভাইরাল। রবিনার পরনে সাদামাটা পোশাক। মেকআপের লেশমাত্র নেই! সেখানেই জনৈক মহিলাকে অভিনেত্রীর উদ্দেশে বলতে শোনা যায়, “দেখুন আমার নাক থেকে রক্ত বেরচ্ছে। আজকের রাতটা জেলেই কাটাতে হবে আপনাকে।”

Advertisement

[আরও পড়ুন: বৃদ্ধকে আগলে রেখে ভোট দেওয়ালেন মিমি, পুলিশ ডেকে বিশেষ ব্যবস্থা অভিনেত্রীর]

চড়াও হওয়া ওই মহিলাদের অভিযোগ, অভিনেত্রী সেই সময়ে মদ্যপ ছিলেন। অনতিদূরেই খার থানা। বচসার পর রবিনা ট্যান্ডন এবং তাঁর চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁরা। ঘটনার জেরে থানায় ছুটে যান রবিনার স্বামী তথা জনপ্রিয় ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাড়ানিকেও। শনিবার রাতে রিজভি কলেজের সামনে মুম্বইয়ের কার্টার রোডে এই ঘটনা ঘটেছে। রবিনা ট্যান্ডনের তরফে যদিও এই অভিযোগ নিয়ে এখনও কোনওরকম বিবৃতি প্রকাশ করা হয়নি।

[আরও পড়ুন: ‘৪ তারিখ গরমের দাপট কমবে’, বুথ থেকে বেরিয়ে ভোট-আবহাওয়ার খবর দিলেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ