১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হঠাৎ মাথা কামিয়ে ফেলতে চাইলেন কেন দিশা পাটানি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 29, 2017 8:10 am|    Updated: October 2, 2019 3:43 pm

Ready to shave head if character demands: Disha Patani

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে বিশেষ জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। ইতিমধ্যেই তাঁর ফ্যান ফলোয়িং বেশ ঈর্ষণীয় বাকি নতুন তারকাদের কাছে। ‘এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’-র হাত ধরে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। ছবিতে একজন খুবই সাধারন মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে দিশা জানান, ভাল চরিত্রের জন্য তিনি যেকোনও রকমের পদক্ষেপ নিতে পারেন। চিত্রনাট্য যদি মনের মতো পান তাহলে নিজের লুক নিয়েও ভাববেন না দিশা।

disha

[মুম্বই ফিরে রাতভর প্রিয়াঙ্কা কী করলেন জানেন?]

অভিনেত্রীদের ক্ষেত্রে তাঁদের লুক নজরকাড়া। বিশেষ করে চুলের স্টাইল। কারণ হেয়ার কাটিং বদলে দিতে পারে গোটা লুকটাই। তাই সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে যখন জিজ্ঞেস করা হয়, যদি কোনও চরিত্রের জন্য চুল কেটে ফেলতে হয় একদম, তাহলে কী করবেন অভিনেত্রী? দিশা জানান, তাঁর কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ চিত্রনাট্য। যদি তাঁর মনে ধরে সেই চিত্রনাট্য তাহলে মাথা কামিয়ে নিতে দ্বিধাবোধ করবেন না তিনি।

filmfare-disha-patani

[সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি]

চুলের স্টাইল প্রসঙ্গে দিশা জানান, প্রত্যেক অভিনেত্রীর কাছে একাধিক চরিত্র ও একাধিক এন্ডোর্সমেন্ট রয়েছে। তাই সেইসব ক্ষেত্রেই একই লুকে থাকাটা অনেকসময়ই জরুরি হয়ে পড়ে। তাই চাইলেও চুলের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে পারেন না সবাই। একটা বিশেষ লুকেই থাকতে হয়, যাতে সব জায়গায় ফিট হতে পারেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে