Advertisement
Advertisement
Jacqueline Fernandez

‘সব ফাঁস করে দেব…’, প্রেমপত্র নয়, এবার জেল থেকে জ্যাকলিনকে হুমকি চিঠি সুকেশের!

সম্প্রতি সুকেশের চিঠি থেকে মুক্তি পেতে আদালতের দ্বারস্থ হন শ্রীলঙ্কান সুন্দরী।

Reports: Conman Sukesh threatens to reveal 'unseen' evidence against Jacqueline Fernandez | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:December 22, 2023 7:05 pm
  • Updated:December 22, 2023 7:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলি হোক বা দিওয়ালি, কিংবা হোক নবরাত্রি, জেলে বসেই একাধিকবার জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) প্রেমপত্র লিখেছে ‘ঠগবাজ’ সুকেশ। প্রত্যেক চিঠিতেই নিজের ভালোবাসা উজার করে দিয়েছে। তবে এবার সুকেশের চিঠিতে উলটো সুর। যেন নাম করেই ‘প্রেমিকা’ জ্যাকলিনকে হুমকি দিয়েছে সে।

Jacqueline 1

Advertisement

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন, এমন কথাই এতদিন বলে এসেছে সুকেশ। তিহার জেল থেকেই জাকলিনকে একের পর এক প্রেমপত্র দিয়ে গিয়েছে। কিন্তু সম্প্রতি তার এই প্রেমপত্রে আপত্তি জানিয়েছেন জ্যাকলিন।

Advertisement

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২৩: ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’দের ভিড়ে এই সিনেমা-সিরিজ মিস করবেন না]

সুকেশের চিঠি থেকে মুক্তি পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী। এজলাসে দাঁড়িয়ে নাকি তিনি স্পষ্ট বিচারপতিকে বলেছেন, “সুকেশের মতো ঠগ বারবার আমাকে নিশানা করছে। বার বার চিঠি পাঠিয়ে মিথ্যা অভিযোগ আনছে। আমি উপহার না জেনেই নিয়েছি। তবে ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আমি একেবারেই সুকেশের চক্রান্তের শিকার!” সুকেশের ১৫ অক্টোবরের চিঠির ভাষা আপত্তিকর বলেও জানিয়েছেন জ্যাকলিন।

Jacqueline Sukesh 2
সূত্রের খবর মানলে, এর পরই জেল থেকে হুমকি চিঠিই পাঠিয়েছে সুকেশ। আর তাতে নাম না করেই জ্যাকলিনকে একহাত নিয়েছে। সুকেশের দাবি, সে একজনের সোশাল মিডিয়া প্রোফাইল জনপ্রিয় করতে টাকা দিয়েছে যাতে সে নিজের জনপ্রিয় সহকর্মীদের সঙ্গে সমকক্ষ হয়ে উঠতে পারে। ‘সব ফাঁস করে দেব’, এমন কথাও নাকি লিখেছে সে। পাশাপাশি গোপন তথ্যও প্রকাশ করার হুমকি দিয়েছে।

[আরও পড়ুন: দীপিকার বুকে মুখ রেখে ‘ইশক’ হৃতিকের, ‘ফাইটার’-এর গানে জ্বলে উঠল কামনার আগুন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ