Advertisement
Advertisement

সঞ্জয়ের আপত্তিতেই সোশ্যাল সাইট থেকে ছবি সরালেন মান্যতা!

লাস্যময়ী মান্যতার সেই ছবিতেই সরগরম ছিল সোশ্যাল সাইট।

Rift between Sanjay Dutt, Maanayata over Instagram pics!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:August 26, 2017 9:38 am
  • Updated:October 3, 2019 1:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি পরিবারের সঙ্গে ইউরোপ ট্যুরে গিয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। তারই মাঝে ফ্রেঞ্চ রিভেরায় নীল রঙের বিকিনিতে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তাঁর স্ত্রী মান্যতা। কখনও তাঁকে দেখা যাচ্ছে সঞ্জয়ের সঙ্গে কখনও বা বান্ধবীর সঙ্গে। ছবিতে জলকেলি করতেও দেখা গিয়েছিল মান্যতাকে। আর লাস্যময়ী মান্যতার সেই ছবিতেই সরগরম ছিল সোশ্যাল সাইট। সম্প্রতি একটি ফটো ব্লগিং সাইটে সেরকমই কিছু হট ছবি পোস্ট করেন মান্যতা। ছবিগুলি পাবলিশ হওয়ার কিছু সময়ের পর ওই সাইট থেকে তুলে নেওয়া হয় ছবিগুলি। কেন নিজের ছবি সরিয়ে দিলেন মান্যতা তাই নিয়েই শুরু হয়েছে জল্পনা।

[হরিয়ানা জুড়ে হিংসা, এদিকে সিদ্ধার্থ মালহোত্রা কী টুইট করলেন জানেন?]

Advertisement

শোনা যাচ্ছে সঞ্জয়ের কথাতেই ছবিগুলি সাইট থেকে তুলে নিতে বাধ্য হয়েছেন তাঁর স্ত্রী। তার বদলে পোস্ট করেছেন অন্য ছবি। সঞ্জয়ের এক বন্ধু তাঁকে জানায় যে, মান্যতা আসলে বলিউডে নতুন করে নিজের কেরিয়ার শুরু করতে চান, সেই কারনেই সোশ্যাল সাইটে নিজের হট বোল্ড ছবি পোস্ট করেছেন। আর তাতেই নাকি বেজায় চটেছেন সঞ্জু বাবা। কারণ এটা সবাই জানে যে, সঞ্জয় কখনওই চান না যে তাঁর বাড়ির মহিলারা সিনেমায় অভিনয় করুক।

 [বিয়ের আগেই মা হতে চলেছেন নার্গিস ফকরি! ভাইরাল ছবি]

শুধু মান্যতা নন, এর আগে সঞ্জয় তাঁর কন্যা ত্রিশলার বলিউডে ডেবিউ করার প্রসঙ্গেও বলেছিলেন তাঁর আপত্তির কথা। তিনি বলেছিলেন, ত্রিশলা যদি অভিনেত্রী হতে চায় তাহলে তাঁর পা ভেঙে দেবেন সঞ্জয়। অতএব বোঝাই যাচ্ছে তিনি কখনই চান না মান্যতা এই ইন্ডাস্ট্রিতে কাজ করুক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ