BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাত্র ৩ দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা সেনগুপ্ত! ফিরছেন কাজে

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2022 11:41 am|    Updated: January 11, 2022 5:17 pm

Rituparna Sengupta back to work after defeated COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৩ দিনেই করোনামুক্ত হওয়ার খবর জানালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সম্পূর্ণ সুস্থ আছেন তিনি। মঙ্গলবার থেকেই কাজে ফিরছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের হাসি মুখের ছবি পোস্ট করে এখবর জানালেন অভিনেত্রী। 

Actress Rituparna Sengupta

গত ৮ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা লেখেন, “আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। জানার সঙ্গে সঙ্গেই নিজেকে বাড়িতে আইসোলেট করে নিয়েছি। সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলছি। ভাগ্যক্রমে ঠিকই আছি এবং আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। সবাই নিজের খেয়াল রাখবেন। ” সত্যিই তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠলেন অভিনেত্রী। মঙ্গলবার দিলেন সুখবর। নিজের হাসি মুখের ছবি আপলোড করে ঋতুপর্ণা লেখেন, “বন্ধুরা, আমি এখন পুরোপুরি সুস্থ। আজ থেকেই কাজে ফিরছি। তোমাদের ভালবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। ঈশ্বর যেন সকলের মঙ্গল করেন।”
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

[আরও পড়ুন: COVID-19: গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমণ কমল সাড়ে ৬ শতাংশ, উদ্বেগজনক এই ৫ রাজ্যের করোনা গ্রাফ]

উল্লেখ্য, এই নিয়ে দ্বিতীয়বার কোভিড ১৯ ভাইরাসকে হারালেন ঋতুপর্ণা। এর আগে গত বছরের মার্চ মাসে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। সেবারই সুস্থ হয়েই কাজে ফিরেছিলেন অভিনেত্রী। 

rituparna

সারা বিশ্বের করোনাগ্রাফ উদ্বেগজনক। পশ্চিমবঙ্গও ব্যতিক্রম নয়। গত কয়েকদিনে একাধিক টলিউড তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। এখনও আইসোলেশনে রয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ঘরবন্দি শ্রীলেখা মিত্র, রুদ্রনীল ঘোষ, ঋদ্ধি সেনের মতো তারকারা। 

অবশ্য ঋতুপর্ণার মতোই দ্রুত করোনামুক্ত হয়েছেন দেব (Dev)। মাত্র চার দিনেই কোভিডকে (COVID-19) হার মানিয়েছেন অভিনেতা সাংসদ। অন্যদিকে রুক্মিণী মৈত্র রয়েছেন কোয়ারেন্টাইনে। স্বামী নীলাঞ্জনের সঙ্গে হোম আইসোলেশনে রয়েছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন।

[আরও পড়ুন: ‘গুলি করে খুলি ওড়াব’, বালিগঞ্জ গুলি কাণ্ডে ‘দায় স্বীকার’ করে হুমকি মাফিয়াদের, তদন্তে লালবাজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে