BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপিতে যোগদানের জল্পনা, কী প্রতিক্রিয়া অভিনেত্রী ঋতুপর্ণার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 26, 2017 4:42 am|    Updated: October 3, 2019 3:00 pm

Rituparna Sengupta not joining BJP

স্টাফ রিপোর্টার: বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আপাতত উড়িয়ে দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শুক্রবার মহাজাতি সদনে বিজেপি প্রভাবিত জনবার্তা পত্রিকা আয়োজিত নরেন্দ্র মোদি সরকারের কাজকর্মের বিশ্লেষণ নিয়ে একটি বই প্রকাশ অনুষ্ঠানে এসে অভিনেত্রী জানান, ‘আমি একজন নিরপেক্ষ শিল্পী। এখানে এসেছি ভাল কাজের জন্য। আমার সঙ্গে সকলেরই সখ্য রয়েছে। মুখ্যমন্ত্রীরও সখ্য রয়েছে। মুখ্যমন্ত্রীর কোনও বই প্রকাশ অনুষ্ঠান হলে সেখানেও যেতাম।’ নিজের বক্তব্যে বইয়ের লেখকের প্রশংসা করলেও ব্যক্তি প্রধানমন্ত্রী সম্পর্কে এদিন কোনও কথা বলেননি ঋতুপর্ণা।

[কৌশিকের ‘ছায়া’ ঘেরা এ ছবির মেরুদণ্ড ঋত্বিকই]

শুক্রবার মহাজাতি সদনে নরেন্দ্র মোদি সরকারের কাজকর্মের বিশ্লেষণ নিয়ে উদয় মহুরকরের লেখা ‘মার্চিং উইথ আ বিলিয়ন’ বইটির আনুষ্ঠানিক প্রকাশ হয়। এই অনুষ্ঠানে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় সরকারের কাজকর্মের ভূয়সী প্রশংসা করেন রাজ্যপাল। বলেন, রাজনৈতিক নেতারা স্বপ্ন দেখান। মানুষ স্বপ্ন দেখে। রাতে ঘুম শেষে স্বপ্ন ভেঙেও যায়। আর প্রধানমন্ত্রী এমনই একজন ব্যক্তি যিনি দিনে স্বপ্ন দেখান। সেটা বাস্তবায়িতও করেন। নাম না করে নরেন্দ্র মোদিকে রাজনীতিতে মহাপুরুষ বলে মন্তব্য করে রাজ্যপালের বক্তব্য, ‘রাজনীতিতে এক মহাপুরুষের উপর লেখা এই বইটি।’

[টানলেই বড় হচ্ছে! প্লাস্টিকের বাঁধাকপি নিয়ে তীব্র চাঞ্চল্য]

কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের উদাহরণ তুলে ধরেও তার প্রশংসা করেন রাজ্যপাল। প্রধানমন্ত্রী যখন কলকাতায় এসেছিলেন তখন নিজের এক অভিজ্ঞতার কথা এদিন তুলে ধরেন কেশরীনাথ ত্রিপাঠী। বলেন, ‘নরেন্দ্র মোদি ও তিনি একই গাড়িতে ছিলেন। কলকাতার রাজপথ দিয়ে যাওয়ার সময় ফুটপাথবাসীদের দেখে প্রধানমন্ত্রী তাঁকে জিজ্ঞেস করেছিলেন দেশ থেকে কীভাবে ‘গরিবি’ দূর করা যায়?’ রাজ্যপালের বক্তব্য, বিদেশের মাটিতে ভারতের পরিচয় বাড়িয়েছেন নরেন্দ্র মোদিই।

[স্বঘোষিত ধর্মগুরুকে বাঁচানোর ডামাডোলে ‘মা’কে স্মরণ মীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে