BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাপ্পি লাহিড়ীর সুরে প্রথমবার গান গাইলেন ঋতুপর্ণা! আসছে পুজোর অ্যালবাম ‘ফুলমতি’

Published by: Akash Misra |    Posted: October 1, 2021 2:09 pm|    Updated: October 1, 2021 3:43 pm

Rituparna Sengupta records her first Song for Bappi Lahiri

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের পুজোয় একেবারে নতুন অবতারে আসছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। না, কোনও ছবিতে অভিনয় নয়, বরং গায়িকা হিসেবেই এবার আত্মপ্রকাশ করতে চলেছেন ঋতুপর্ণা। তাও আবার বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri) সুরে লোকগানে। অ্য়ালবামের নাম ‘ফুলমতি’।

গান গাওয়া ব্যাপারটা ঋতুপর্ণার কাছে নতুন নয়। এর আগে সিনেমায় বহুবার তাঁকে দেখা গিয়েছে রবীন্দ্রসংগীত গাইতে। তবে এবার সিনেমার জন্য নয়। বরং রেকর্ডিং স্টুডিওতে একেবারে পেশাদার গায়িকাদের মতো গান রেকর্ড করলেন ঋতুপর্ণা। তবে বাপ্পি লাহিড়ী শুধু সুরই দেননি। ঋতুপর্ণার সঙ্গে গানও গেয়েছেন। 

Rituparna Sengupta records song with Bappi Lahiri

ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করা নিয়ে বাপ্পি লাহিড়ী সংবামাধ্যমকে জানিয়েছেন, ”ঋতুপর্ণার অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে ঋতুপর্ণার এই ট্যালেন্ট সত্য়িই আগে জানা ছিল না। দারুণ গেয়েছে ঋতু। আমার মনে এই গান খুব জনপ্রিয় হবে।”

[আরও পড়ুন: ‘দিদি নাম্বার ওয়ানে’ দেখানো বাঘের ঘটনা ভুয়ো! শো বন্ধের দাবি উঠতেই মুখ খুললেন রচনা]

Rituparna Sengupta song

অন্যদিকে ঋতুপর্ণা জানিয়েছেন, ”সংগীত বরাবরই আমাকে টানে। ছোটবেলা থেকে নিজের মতো করে গান গাই। ঘরোয়া অনুষ্ঠানে সবাই অনুরোধ করে গান গাওয়ার জন্য। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গানের সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ ব্যাপার। নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করার এটাই সেরা সুযোগ। ”

Bappi Lahiri records song with Rituparna

কয়েকদিন আগে রটে গিয়েছিল অসুস্থতার কারণে বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারিয়েছেন। এই রটনাকে নসাৎ করে বাপ্পি লাহিড়ী নিজেই জানিয়ে ছিলেন, তিনি একেবারেই সুস্থ। তাঁর কণ্ঠস্বরও ঠিক রয়েছে। ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করে সেটাই যেন প্রমাণ করলেন বাপ্পি লাহিড়ী।

[আরও পড়ুন: দেশপ্রেম উসকে দিয়ে মুক্তি পেল ‘সর্দার উধম’ ছবির ট্রেলার, নজর কাড়লেন ‘বিপ্লবী’ ভিকি কৌশল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement