১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোয়েন্দার ভূমিকায় ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী, মুক্তি পেল ‘গোরা’র টিজার

Published by: Akash Misra |    Posted: December 18, 2021 4:48 pm|    Updated: December 18, 2021 4:48 pm

Ritwick Chakraborty Starrer Gora Series teaser Out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক নতুন গোয়েন্দা পেতে চলেছে দর্শক। ব্য়োমকেশ, ফেলুদার পর এবার আসছে গৌরব সেন। যে গোরা নামেও পরিচিত। তবে সিনেমা নয়, ওয়েব সিরিজে। এ গোয়েন্দা একেবারেই অন্যরকমের। কোন রহস্যের সমাধান করতে হবে তা ভুলে যায় গোরা, কার হয়ে কাজ করতে হবে তাও ভুলে যায়। এমনকী, খুনের রহস্য সমাধান করতে গিয়ে, সেটাও ভুলে যায়। তবে হ্যাঁ, এলেম আছে ‘গোরা’ গোয়ান্দার। শুধুমাত্র সিরিয়াল মার্ডার হলেই সেই কেস হাতে নেবে গোরা!

নতুন বছরে এরকমই গোয়েন্দাকে নিয়ে আসছে হইচই ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে গোয়েন্দা হচ্ছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। সম্প্রতি মুক্তি পেল ‘গোরা’ ওয়েব সিরিজের টিজার। জানুয়ারি মাসেই মুক্তি পাবে এই সিরিজ। ঋত্বিকের সঙ্গে এই সিরিজে দেখা যাবে ইশা সাহাকে।

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল এই সিরিজের পোস্টার। পোস্টারে ক্যাপশনেই ছিল চমক। পোস্টারে লেখা হয়, প্রাইভেট ডিটেক্টিভ। এই গোরা পেশায় সিরিয়াল কিলার স্পেশালিস্ট অর্থাৎ ডিটেক্টিভ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

 

[আরও পড়ুন: ‘বয়ফ্রেন্ড নেই’ বলে ট্রোলড, ক্ষিপ্ত শ্রীলেখা দিলেন পালটা জবাব ]

টিজারে দেখা গিয়েছে, হারমোনিয়াম নিয়ে বেসুরো গান গাইছে গোরা ওরফে ঋত্বিক। তারপরই দেখা গেল এক রহস্য সমাধান করতে গিয়ে বেমালুম সব কিছু ভুলে যাচ্ছে গোরা। টিজারেই সাসপেন্স রেখে দিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল। জানা গিয়েছে, রহস্য, রোমাঞ্চকে এই সিরিজে কমেডির ধাঁচে নিয়ে আসছেন পরিচালক সায়ন্তন।

সিনেমার পর্দায় ব্য়োমকেশের সঙ্গে অজিত হয়ে নজর কেড়েছিলেন ঋত্বিক। আর এবার গোয়েন্দা হয়ে অনুরাগীদের সারপ্রাইজ দেবেন ঋত্বিক, তার ইঙ্গিত পাওয়া গেল টিজারেই।

[আরও পড়ুন: কোভিডবিধি উপেক্ষা করে দিল্লিতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারে যান আলিয়া! তুঙ্গে জল্পনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে