BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের পরও ভাটা নেই আবেদনে, বিকিনিতে গোয়ার বিচে উষ্ণতা ছড়ালেন রিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 28, 2018 10:07 am|    Updated: September 17, 2019 2:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর নাকি বাঙালি মেয়েদের আবেদন কমে যায়? অনেকে মোটা হয়ে যান! এসব বস্তাপচা ধারণাকে গোয়ার সি বিচে যেন ছুড়ে ফেললেন বঙ্গতনয়া রিয়া সেন। সদ্যই বিয়ে সেরেছেন। কিন্তু নিজের ‘বোল্ড’ বা ‘সেক্সি’ অবতার ছেড়ে যে তিনি বেরবেন না, সে কথা ফের একবার স্পষ্ট করে দিলেন নিজেই।

কেন এত কথা উঠছে? কারণ, জন্মদিন উপলক্ষে গোয়ার সৈকতে নিজের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন রিয়া। আর সেই ছবি ঘিরেই হইহই পড়ে গিয়েছে ফটো শেয়ারিং সাইটে। কালো বিকিনিতে রিয়াকে দারুণ সাহসী দেখাচ্ছে সেই ছবিতে। কোথাও এতটুকু বাড়তি মেদ নেই শরীরে, এ ছবি দেখলেই যে কোনও পুরুষদের হৃদয়ে হিল্লোল উঠবেই। কিন্তু কীভাবে এমন ফিট তিনি? মেদ দূরে রাখেন কীভাবে? ইনস্টাগ্রামেই তার ইঙ্গিত দিয়েছেন রিয়া। জানিয়েছেন, যোগাসনই তাঁর ফিট থাকার মূল মন্ত্র।

[বিয়ের পরও ঘনিষ্ঠ দৃশ্যে নেটদুনিয়া মাতালেন রিয়া সেন]

খুব অল্প মেকআপে রিয়ার ছবিটি আপাতত আলোচনার কেন্দ্রে। প্রচুর মানুষ পছন্দ করেছেন ছবিটি। কমেন্ট করে জানিয়েছেন তাঁদের ভাল লাগার কথাও। হাতে বড় পর্দার কাজ এই মুহূর্তে খুব একটা না থাকলেও ইদানীং বেশ কয়েকটি আলোড়ন ফেলে দেওয়া হিন্দি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন রিয়া। যেমন গতবছরের ডিসেম্বরে লোনলি গার্ল নামের একটি ছবিতে রিয়াকে দেখা গিয়েছে একেবারে নয়া লুকে। এখানেও তাঁকে বেশ সাহসী চরিত্রে দেখা গিয়েছে।

দেখুন সেই ভিডিও:

গোয়ায় রিয়ার ‘আগুন ধরানো’ ছবি:

কীভাবে ফিট থাকেন রিয়া? দেখুন ছবিতে-

গতবছরই বিয়ে সেরেছেন রিয়া। ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’ পাঠকদের সামনে তুলে ধরেছিল সে কার্ডের ছবি। বিয়ের আসরের নানা মুহূর্তও সবার আগে পাঠকদের সামনে হাজির করে সংবাদ প্রতিদিন-ই। রিয়া না রাইমা-কে আগে বিয়ের পিঁড়িতে বসবেন, এরকম একটা চাপা কৌতূহল ছিল টলিঅন্দরে। কান পাতলেই শোনা যেত নানারকম ফিসফাস, গুঞ্জন। বারবার সাংবাদিকরা সে প্রশ্ন করেওছেন। তবে দীর্ঘদিন এ নিয়ে টুঁ শব্দটিও করেননি দুই অভিনেত্রী বোন। অবশেষে বিয়ের পিঁড়িতে আগে বসেন রিয়াই। ১৬ আগস্ট পুণেতে বিয়ে সারেন তিনি। জাঁকজকমেও বিন্দুমাত্র কমতি ছিল না। একেবারে বাঙালি ঘরের মেয়ের মতোই গায়ে হলুদ হয় রিয়ার। বাবা ভরত দেববর্মা করেন কন্যা সম্প্রদান। যজ্ঞাগ্নি, মন্ত্রোচ্চারণে একেবারে বাঙালি মতেই হল বিয়ে। জীবনের নতুন যাত্রা শুরু করে মনের মানুষ শিবম তিওয়ারির সঙ্গে হাসিমুখে নানা পোজও দেন রিয়া।

[বিয়েটা সেরেই ফেললেন রিয়া সেন, দেখুন EXCLUSIVE ছবি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement