৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবার কি বিজেপিতে যোগ দিচ্ছেন যীশু সেনগুপ্ত? রুদ্রনীলের পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: March 9, 2021 7:12 pm|    Updated: March 9, 2021 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিজেপিতে যোগ দেওয়া মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও টলিউড তারকা যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) সঙ্গে ছবি পোস্ট করলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তাহলে কি এবার যিশুও গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন? এই প্রশ্ন তুলছেন অনেকে। 

রবিবার বিজেপির (BJP) ব্রিগেড মঞ্চে বিজেপিতে যোগ দেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। “বিজেপি ক্ষমতায় এলে পরের ছ’মাসে পশ্চিমবঙ্গের চেহারা বদলে যাবে।” সংবাদ প্রতিদিনের ফেসবুক লাইভে একান্ত সাক্ষাৎকারে বলেন তিনি।  বিজেপি এই রাজ্যে একটা বিশাল প্রভাব তৈরি করে ফেলেছে বলেই মত প্রকাশ করেন সুপারস্টার। পূর্ব কলকাতার এক পাঁচতারা হোটেলে রয়েছেন মিঠুন। সেখানেই তাঁর সঙ্গে দেখা করেন যিশু সেনগুপ্ত এবং রুদ্রনীল ঘোষ। সেই মুহূর্তের ছবিই নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন রুদ্রনীল।  ক্যাপশনে লিখেছেন, “আড্ডা যখন অন্যরকম।” 

[আরও পড়ুন: ‘বিজেপি ক্ষমতায় এলে বাংলা ছ’মাসে বদলে যাবে’, একান্ত সাক্ষাৎকারে বললেন মিঠুন ]

রুদ্রনীলের এই পোস্টকে কেন্দ্র করেই জল্পনা তুঙ্গে। প্রতিক্রিয়া দিতে গিয়ে অনেকেই বিদ্রুপ করেছেন। কেউ কটাক্ষ করে লিখেছেন, “যিশুদা সময় কাটাতে চিড়িয়াখানা ঘুরতে গিয়েছিলেন। তারপরেই এই বিশেষ প্রজাতির গোখরো ও গিরগিটির সাথে ছবি বলে সূত্রের খবর।” কেউ আবার প্রশ্ন তুলেছেন, যিশুও কি পদ্ম শিবিরে যোগ দিচ্ছেন?  “এই দলে যোগদান করলে দয়া করে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন না”, এমন মন্তব্যও করা হয়েছে।

নিজের পোস্ট করা এই ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে রুদ্রনীল জানান, টলিউডের আর স্বচ্ছ ভাবমূর্তি নেই। স্টুডিওপাড়ার এই ধরনের পরিবেশ নিয়ে যিশুর মনেও অসন্তোষ রয়েছে। তবে ভবিষ্যতে যিশু কী সিদ্ধান্ত নেবেন, সেটা একেবারে তাঁর ব্যক্তিগত বিষয় বলেই জানান রুদ্রনীল। উল্লেখ্য, মিঠুন-রুদ্রনীলের পাশাপাশি ইতিমধ্যেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, হিরণ চট্টোপাধ্যায়ের মতো তারকারা। অন্যদিকে তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক। 

[আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ! স্বামীজির মূর্তিতে মালা দিতে গিয়ে বিক্ষোভের মুখে সায়নী ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement