২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে পাড়ি দিয়েই বিয়ের কথা রুক্মিণীর মুখে, ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: February 11, 2021 6:55 pm|    Updated: February 11, 2021 7:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ডেবিউ করছেন। ২৬ জানুয়ারি সেকথা জানিয়েছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ‘সনক’ ছবিতে অভিনয় করছেন বি-টাউনের অ্যাকশন স্টার বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) সঙ্গে। এমন পরিস্থিতিতেই আচমকা বিয়ের প্রসঙ্গ উঠে এল অভিনেত্রীর কথায়।
ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহটা বেশ ব্যস্ত ছিলেন রুক্মিণী। কাজের জন্য নয়, প্রিয় বান্ধবী সোহিনী দাসের বিয়ের জন্য। নার্সারি স্কুল থেকে দু’জনের বন্ধুত্ব। সোহিনীকে নিজের পরিবারের একজনই মনে করেন অভিনেত্রী। ছবি পোস্ট করে বন্ধুকে শুভেচ্ছা জানান রুক্মিণী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

[আরও পড়ুন: ইঞ্জিনিয়ারিং পড়ুয়া থেকে দেশের সেরা সুন্দরী! ২০২০’র মিস গ্র্যান্ড ইন্ডিয়া তেলেঙ্গানার কন্যা]

বন্ধুর বিয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়েই রুক্মিণীর বিয়ের প্রসঙ্গ উঠে আসে। রুক্মিণী কবে বিয়ে করছেন? এক সংবাদমাধ্যমের এই প্রশ্নের উত্তরেই অভিনেত্রী জানান, বিয়েতে তাঁর বিশ্বাস রয়েছে। সঠিক সময় হলেই সাত পাকে ধরা দেবেন। তবে এখন কাজে মন দিতে চান রুক্মিণী। কারণ বিয়ে ছাড়াও যে কমিটমেন্টগুলি তাঁর রয়েছে সেগুলো খুবই গুরুত্বপূর্ণ। ভ্যালেন্টাইন্স ডে নিয়েও নিজের মতামত জানান অভিনেত্রী। ভালবাসার কোনও নির্দিষ্ট দিন হয় না বলেই বিশ্বাস তাঁর। তাই অন্যদিনের মতো ১৪ ফেব্রুয়ারিও কাজ করেই কাটাবেন।
মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন রুক্মিণী। দেবের (Dev) সঙ্গে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টলিউডে সফর শুরু করেন। তারপর ‘সনক’ ও ‘সুইৎজারল্যান্ড’ ছাড়া সবক’টি সিনেমাতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন। নিজেদের অফস্ক্রিন সম্পর্ক কখনও আড়াল করেননি দুই তারকা। ডিসেম্বরে দেবের জন্মদিনে ‘গোলন্দাজ’-এর সেটে গিয়ে তাঁকে সারপ্রাইজও দিয়েছিলেন। ছবি শেয়ার করে দেব জানিয়েছিলেন, তাঁকে এমন সারপ্রাইজ শুধুমাত্র রুক্মিণীই দিতে পারেন। দুই তারকার সম্পর্কের মধুরেণ সমাপয়েতের অপেক্ষায় অনেকদিন ধরেই রয়েছেন অনুরাগীরা। তাঁদের এই ইচ্ছে কবে পূরণ হবে, তা তো সময়ই বলবে। তবে আপাতত দু’জনেই নিজ নিজ কাজে ব্যস্ত।

[আরও পড়ুন: বন্ধুত্বে ফাটলের জল্পনার মাঝেই ‘বোনুয়া’ মিমির জন্মদিনে বিশেষ বার্তা নুসরতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement