৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Rupankar Bagchi: ‘লজ্জা হওয়া উচিত’, কেকে’র সমালোচনা করায় রূপঙ্করকে তুলোধোনা অভিনেত্রী রূপাঞ্জনার

Published by: Suparna Majumder |    Posted: June 1, 2022 10:39 am|    Updated: June 1, 2022 1:55 pm

Rupankar Bagchi slammed by Rupanjana Mitra after he criticized singer KK

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হু ইজ কেকে? আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময় এর থেকে ঢের ভাল! মুম্বই নিয়ে এত উত্তেজনা কীসের? ” ফেসবুক ভিডিওর মাধ্যমে এই প্রশ্ন করেই বিপাকে রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। নেটদুনিয়ায় তীব্র কটাক্ষের মুখে সংগীতশিল্পী। অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রও (Rupanjana Mitra) একহাত নিলেন তাঁকে।

সোমবার রাত ১১.৩৮ মিনিটে ফেসবুক ভিডিওতে রূপঙ্কর কেকে’র (Singer KK) সমালোচনা করেন। তিনি বলেন, “দারুণ গায়ক কে কে, এতে কোনও সন্দেহ নেই। তবে এই ভিডিওগুলো দেখে বুঝলাম, এরকম ভিডিও এখানকার শিল্পীদেরও রয়েছে। যেমন, আমার ভিডিও থাকে, অনুপমের ভিডিও থাকে, সোমলতার ভিডিও থাকে, ইমনের ভিডিও থাকে, রাঘবের, মনোময়ের, উজ্জয়িনী ভিডিও থাকে বা ক্যাকটাস, রূপম আরও অনেকের ভিডিও থাকে সোশ্যাল মিডিয়ায়। গান শুনে যা বুঝলাম, কেকে’র থেকে তো আমরা সবাই ভাল গান গাই। আমাদের নিয়ে এত উত্তেজনা বোধ করেন না কেন? কী কারণ? আমি একটু আগে যেসব শিল্পীর নাম নিলাম তাঁরা সবাই কেকে’র তুলনায় ঢের ভাল শিল্পী। কিন্তু আপনারা মুম্বইকে নিয়ে এত মাতামাতি করে যাচ্ছেন। দক্ষিণ ভারতকে দেখুন, পাঞ্জাবকে দেখে শিখুন, ওড়িশাকে দেখুন। বাঙালি হন। বাঙালি হন প্লিজ!” 

[আরও পড়ুন: ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে ছড়ানো হয় অগ্নি নির্বাপক গ্যাস! তাতেই অসুস্থ হয়ে পড়েন কেকে? ]

রূপঙ্করের এই ভিডিও পোস্টের ২৪ ঘণ্টা পরই কেকে’র মৃত্যুর খবর পাওয়া যায়। নজরুল মঞ্চে গান গাওয়ার পরই হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন শিল্পী। CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কেকে’র (Singer KK) প্রয়াণের পরই রূপঙ্করকে কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা। এমন মন্তব্যের জন্য তাঁর লজ্জা হওয়া উচিত বলেই মন্তব্য অনেকের।

একই মত রূপাঞ্জনা মিত্রর। তিনি লেখেন, “রূপঙ্কর বাগচি আপনার লজ্জা হওয়া উচিত। অত্যন্ত স্বার্থপর একটা মানুষ। আপনি আগে আপনার মনের সংকীর্ণতা দূর করুন তারপর কেকে’র সঙ্গে নিজের তুলনা করতে আসবেন। জাতীয় পুরস্কার পাওয়াই আপনার কাল। আগে বড় মানুষ হোন। বাংলার শিল্পী হয়ে আপনি কতটা ছোট মনের পরিচয় দিলেন এই ভিডিও থেকে পরিষ্কার। কেকে আগে আমাদের মন জয় করেছেন শুধু তাঁর সৎ গায়কী দিয়ে। এভাবে তাঁকে ছোট করার অধিকার আপনাকে কেউ দেয়নি। হ্যাঁ, আমি কেকে’র ফ্যান আর আপনার বিদ্বেষমূলক আচরণে আঘাত পেয়েছি।”

Rupankar criticized singer KK

যদিও এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রূপঙ্কর (Rupankar Bagchi) জানিয়েছেন, তিনি কেকে’র (KK) বিরুদ্ধে কিছু বলতে চাননি। বাংলা গানের পক্ষে কথা বলেছিলেন। মানুষ তাঁকে ভুল বুঝছেন। কেকে বড় মাপের শিল্পী। তাঁর প্রয়াণে শোকাহত বলেই জানিয়েছেন রূপঙ্কর। 

[আরও পড়ুন: Singer KK: মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন? সংগীতশিল্পী কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে