BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কক্সবাজারের সমুদ্রসৈকতে কী করছেন ফেলুদা?

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2019 8:51 pm|    Updated: March 26, 2019 8:51 pm

Sabyasachi Chakraborty to start shoot in Cox's Bazar.

সুকুমার সরকার, ঢাকা: ‘গণ্ডি’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী। ছবির শুটিং শিডিউলে রয়েছে বাংলাদেশ। যার জন্য অভিনেতা সব্যসাচী আপাতত রয়েছেন ওদেশে। শুটিং শিডিউল মাফিক সোমবার রাতেই ঢাকায় এসে পৌঁছেছেন সব্যসাচী। জানা গিয়েছে, কক্সবাজারে হবে ছবির শুটিং। এপ্রসঙ্গে অভিনেতা বলেছেন, “গণ্ডি ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছি। দারুণ আনন্দিত তো বটেই! শুটিং করতে আগেও বাংলাদেশে এসেছি। কিন্তু, এবারই প্রথম কক্সবাজার এলাম। জায়গাটা দারুণ। মুগ্ধ হয়ে যাচ্ছি। আবারও আসার ইচ্ছে রইল।এখানকার মানুষ এত আন্তরিক যে প্রতি মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়ছি। জানি না এই সম্মান প্রাপ্য কিনা! তবে, এই আন্তারিকতায় আমি আপ্লুত।” মঙ্গলবার সকালেই কক্সবাজারে দাঁড়িয়ে এই কথাগুলো বলেন তিনি।

[আরও পড়ুন: রোহিঙ্গা ত্রাণ তহবিল নয়ছয়ের অভিযোগ উড়াল রাষ্ট্রসংঘ]

 

পরিচালকের সঙ্গে সব্যসাচী এবং সুবর্না

প্রসঙ্গত, লন্ডনের পাঁচটি শহরে ‘গণ্ডি’র প্রথম অংশের শুটিং হয়েছে। বুধবার থেকে কক্সবাজারে শুরু হবে ছবির শুটিং। বুধবার থেকে চলবে জোরকদমে ছবির শুটিং। থাকছেন সব ছবির অভিনেতা এবং কলাকুশরীরা। এই ছবিতে সব্যসাচীর সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের সাংসদ তথা একুশে পদক পাওয়া জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। অভিনেত্রী সুবর্ণা বলেছেন, “গণ্ডি ছবির গল্পটি বেশ ভাল বলেই এতে অভিনয় করতে রাজি হয়েছি। পাশাপাশি ছবিতে আমার সহশিল্পী পশ্চিমবঙ্গের অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তিনি একজন দারুণ অভিনেতা।আশা করছি, ভাল একটি কাজ হবে। মূলত, ৫৫ ও ৬৫ বছর বয়সি দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে এগিয়েছে ছবির প্লট।” অবসরজীবনে থেকে এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়- এসব বিষয়ের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ছবির গল্প। কক্সবাজারে দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হচ্ছে গণ্ডির। সপ্তাহ খানেক টানা শুটিং চলবে এখানে, এমনটাই জানিয়েছেন ওপার বাংলার স্বনামধন্যা অভিনেত্রী।

[আরও পড়ুন: সংবর্ধনা সভায় তরুণীকে জাপটে ধরলেন বাংলাদেশের নেতা, ভাইরাল ছবি]

এছাড়াও, ‘গণ্ডি’ ছবিতে অভিনয় করছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা, এ বাংলার অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়। ছবির একটি গুরুত্বপূর্ণ শিশুশিল্পীর ভূমিকা রয়েছে। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন লন্ডনে থাকা প্রবাসী বাঙালি কন্যা ফিওনা। ২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে বলে জানা গিয়েছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে