BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লতা মঙ্গেশকরের সুস্থতা কামনা করে অযোধ্যায় মহাযজ্ঞ, জপ হল মহামৃত্যুঞ্জয় মন্ত্র

Published by: Akash Misra |    Posted: January 27, 2022 11:26 am|    Updated: January 30, 2022 8:32 pm

Sadhu performed Mahamrityunjaya chanting for Lata Mangeshkar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি লতা মঙ্গেশকর। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা গোটা দেশবাসীর। আর এবার লতাজি সুস্থতা কামনা করে বিশেষ যজ্ঞ করলেন অযোধ্যার পুরোহিতরা। জপ করা হল মহামৃত্যুঞ্জয় মন্ত্র। এই হোম যজ্ঞের প্রধান পুরোহিত ছিলেন জগৎগুরু পরমহংস আচার্য মহারাজ।

গত ৮ জানুয়ারি কিংবদন্তি সংগীতশিল্পীর করোনা (Coronavirus) আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, তার কিছুদিন আগেই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কোভিডের (COVID-19) পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের শিল্পীর। সেই কারণেই তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে রেখে চিকিৎসা করা হচ্ছে।

[আরও পড়ুন: ২১ বছর পর ফের জুটি বাঁধছেন করিনা-হৃত্বিক, চলতি বছরে শুরু হবে ছবির শুটিং]

এখনও ICU-তেই রয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। কিংবদন্তি সংগীতশিল্পীকে সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন অভিজ্ঞ চিকিৎসকরা। এর মধ্যেই তাঁর সম্পর্কে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এতে বেজায় ক্ষুব্ধ কিংবদন্তি শিল্পীর পরিবার। সকলকে এই ধরনের গুজব না ছড়ানোর আবেদন জানিয়ে শনিবার বিকেলে টুইট করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)।

অন্যদিকে, কয়েকদিন আগেই খবরে আসে প্রার্থনার পাশাপাশি কিংবদন্তি শিল্পীর আরোগ্যের জন্য অন্য পদক্ষেপও নিলেন মুম্বইয়ের অটোচালক। নিজের রোজগারের অর্থ চিকিৎসার জন্য দিলেন তিনি। ছোটবেলা থেকেই লতা মঙ্গেশকরের গানের ভক্ত মুম্বইয়ের অটোচালক সত্যবান। কিংবদন্তি সংগীতশিল্পী তাঁর কাছে দেবী সরস্বতীর সমান। নিজের অটোয় লতা মঙ্গেশকের গানের লাইনও লিখে রেখেছেন তিনি। 

[আরও পড়ুন: এবার বলিউডে সামান্থা! করণ জোহরের ছবিতে কোন ভূমিকায় দেখা যাবে দক্ষিণী নায়িকাকে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে