১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Bhoot Police: ভূত ধরতে গিয়ে পেত্নির খপ্পরে সইফ-অর্জুন, ট্রেলার দেখলে চমকে উঠবেন!

Published by: Akash Misra |    Posted: August 18, 2021 10:02 pm|    Updated: August 18, 2021 10:02 pm

Bhoot Police trailer: Saif Ali Khan and Arjun Kapoor New movie will stream on Disney Hotstar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূত আমার পুত, পেত্নি আমার ঝি, রাম-লক্ষণ থুড়ি সইফ (Saif Ali Khan)-অর্জুন (Arjun Kapoor) সঙ্গে আছে করবে আমায় কী?’ ইয়ামি গৌতম (Yami Gautam) আর জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) এরকমই মন্তর পড়ছিলেন। ভেবেছিলেন, তাঁদের পোড়ো বাড়ির পেত্নিটিকে হাতের মুঠোয় আনতে পারবে তান্ত্রিক জুটি সইফ-অর্জুন। কিন্তু কাণ্ড ঘটল উলটোটাই। একদিন যারা ভূত ধরার নামে মানুষকে বোকা বানাত, সেই ভুয়ো তান্ত্রিক জুটি এবার খপ্পরে পড়ল পেত্নির। আর সেই পেত্নির ঠ্যালায় একেবারে নাজেহাল অবস্থা দুজনের।

গোটা গল্পটাই একেবারে ফিল্মি। মুক্তি পেতে চলেছে সইফ আলি খান ও অর্জুন কাপুরের নতুন ছবি ‘ভূত পুলিশ’। আর এই হরর কমেডিতে পেত্নির পাল্লায় পড়ে একেবারে ল্যাজে গোবরে অবস্থা হবে বলিউডের এই দুই নায়কের।

[আরও পড়ুন: বুদ্ধবাবুকে ভাল না লাগলেই হল! রাজনীতির প্রসঙ্গ তুলে Srabanti-কে কটাক্ষ Sreelekha’র ]

করোনার (Coronavirus) কারণে এই ছবির শুটিং কিছুটা হলেও ব্যাহত হয়েছিল। তবে পরিস্থিতি একটু ঠিক হতেই ছবি দ্রুত শেষ করে ভূত পুলিশ (Bhoot Police) টিম। ছবির পরিচালক পবন কৃপালিনি জানিয়েছেন, সইফ আলি খান এবং অর্জুন কাপুর দুজনের কমেডি টাইমিংই দারুণ। তাই এই ছবি আরও বেশি উপভোগ্য হবে। তবে ছবিতে দর্শকদের ভয় দেখানোর এলিমেন্টও রয়েছে।

কয়েকদিন হল সিনেমাহল খুলেছে। করোনা (CoronaVirus) বিধি মেনেই দর্শকদের জন্য একেবারে প্রস্তুত প্রেক্ষাগৃহ। একে একে বড়মাপের ছবি মুক্তি পাচ্ছে। তবে ভূত পুলিশের কপালে জুটল ওটিটির মুক্তিই। কয়েকদিন আগে এই ছবির টিজার সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে স্বামী সইফ আলি খানকে শুভেচ্ছাও জানিয়ে ছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।  ১৭ সেপ্টেম্বর ডিজনি হটস্টারে দেখা যাবে সইফ আলি খান ও অর্জুন কাপুর অভিনীত ছবি ‘ভূত পুলিশ’।

[আরও পড়ুন: ‘সতীন’কে বাড়ি নিয়ে এলেন Ankush Hazra! কী প্রতিক্রিয়া Oindrila Sen-এর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে