BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কাজ থেকে বিরতি নিচ্ছেন সইফ আলি খান, কিন্তু কেন?

Published by: Paromita Kamila |    Posted: February 7, 2021 8:21 pm|    Updated: February 7, 2021 8:25 pm

Saif Ali Khan takes paternity leave | Sangbad Pratidin
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli), কপিল শর্মার পর এবার পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন বলিউডের আরও এক তারকা। নিজের চতুর্থ সন্তান জন্মানোর মুহূর্তে পরিবারের পাশে থাকতে চান তিনি। সেই কারণেই বলিউডের নবাব সইফ আলি খান সমস্ত রকম শুটিং থেকে নিচ্ছেন বিরতি। সম্প্রতি একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে সেই বিরতির কথাই জানিয়েছেন অভিনেতা। তিনি বলেছেন, বাড়িতে যখন নতুন অতিথি আসতে চলেছে, তখন কে কাজ করতে চায়। যদি নিজের সন্তানকে বড় হতে নাই  দেখি, তাহলে তো বড় ভুলই করলাম।
 
 
প্রথম সন্তান সারা যখন জন্মগ্রহণ করেছিল, তখনও পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন বলে জানিয়েছেন সইফ। তিনি আরও জানিয়েছেন, একজন অভিনেতা হিসাবে তিনি তাঁর কাজ ভালবাসেন। আবার নিজের পরিবারের সঙ্গেও ঘুরতে, সময় কাটাতে, বাচ্চাদের বড় হতে দেখতে ভালবাসেন। এমন পরিবার থাকার জন্য, তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করেন।  করিনাও সেই ম্যাগাজিনের কভার পেজ ইনস্টাগ্রামে শেয়ার করে সইফকে ‘the coolest husband ever’ বলেও উল্লেখ করেছেন।
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

তৈমুরের (Taimur Ali Khan) পর দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এই সময় চুটিয়ে উপভোগ করছেন তিনি। প্রথম সন্তান জন্মানোর সময়েও কাজের মধ্যে ব্যস্ত ছিলেন বেবো। এবারও তার ব্যতিক্রম নয়। কাজ-বন্ধু-পরিবার এই নিয়ে ভালই আছেন ‘নবাব পত্নী’। অন্যদিকে, সইফ আলি খানকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘তান্ডব’-এ। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য সিরিজের নির্মাতা ও অভিনেতাদের বিরুদ্ধে মামলা ও অভিযোগ দায়ের হয়েছিল। পিতৃত্বকালীন ছুটিতে থাকলেও সইফের হাতে রয়েছে ‘ভূত পুলিশ’, ‘আদিপুরুষ’ ও ‘বান্টি অউর বাবলি টু’র মতো ছবি। 

[আরও পড়ুন: মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গানে তুমুল নাচ সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে