BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘যৌনাঙ্গে হাত দিতে বাধ্য করেছিল!’ সাজিদের বিরুদ্ধে এফআইআর শার্লিন চোপড়ার

Published by: Akash Misra |    Posted: October 21, 2022 1:53 pm|    Updated: October 21, 2022 4:36 pm

Sajid Khan made me touch his genitals: Sherlyn Chopra's explosive claims | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সাজিদ খানের বিরুদ্ধে সরব হলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। সাজিদের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ। তবে শুধু অভিযোগ এনেই ক্ষান্ত হননি অভিনেত্রী, পুলিশের কাছে এফআইআর-ও দায়ের করেছেন। সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ, সাজিদ তাঁকে যৌন নিগ্রহ করেছে। শার্লিনকে পুরুষাঙ্গে হাত দিতে বাধ্য করেছিলেন সাজিদ। তবে ২০০৫ সালে এই ঘটনার কথা প্রকাশ্যে আনতে পারেননি ভয়ে। সাজিদকে নিয়ে যখন গোটা দেশ জুড়ে প্রতিবাদ, তখন মুখ খুলতে বাধ্য হলেন শার্লিন।

তবে এই প্রথম নয়, এর আগেও সাজিদের বিরুদ্ধে মুখ খুলেছিলেন শার্লিন (Sherlyn Chopra)। এক সংবাদমাধ্যমে শার্লিন জানিয়েছিলেন, ”সাজিদ খান আমাকে তাঁর যৌনাঙ্গ প্রদর্শন করিয়েছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি বিগ বসের অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই।” এখানেই থামেননি শার্লিন। তিনি স্পষ্ট  জানালেন, ”এরকম একটা মানুষকে কীভাবে আপনি সমর্থন করতে পারেন? এরকম মানুষ কোনওভাবেই বিগ বসে জায়গা করতে পারে না।”

[আরও পড়ুন: ‘অহিংস আন্দোলনের বিরুদ্ধে ১৪৪ ধারা বলবৎ কেন?’ টেট আন্দোলনকারীদের পক্ষে সরব অপর্ণা সেন]

পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss)-এর নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্বে বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়ে প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়।

অভিনেত্রীদের অভিযোগের ভিত্তিতে একটি ইন্টারন্যাল কমপ্লেইন্টস কমিটি (ICC) গঠন করেছিল IFTDA। সাজিদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগের তদন্ত করে কমিটি। পরে তাঁকে এক বছরের জন্য নির্বাসিত করা হয়। ‘হাউসফুল ৪’ সিনেমার পরিচালনার দায়িত্ব থেকেও সাজিদকে সরিয়ে দেওয়া হয়। সেই দায়িত্ব সামলান ফারহাদ শামজি। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোন করিশ্মাও সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। এক তথ্যচিত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে করিশ্মা জানান, জিয়া খানকে নাকি টপ ও ব্রা খুলতে বলেছিলেন সাজিদ। সেই ব্যক্তিকেই বিগ বসে আমন্ত্রণ জানানোয় রীতিমতো ক্ষুব্ধ শার্লিন চোপড়া।

[আরও পড়ুন: তথ্যচিত্রে বাংলার ‘বীরকন্যা প্রীতিলতা’, মুখ্য ভূমিকায় ওপার বাংলার নুসরত ইমরোজ তিশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে