Advertisement
Advertisement
Salaar teaser Prabhas

‘আদিপুরুষ’ বিতর্কই কাল! ‘সালার’ ছবির টিজারে মুখও দেখালেন না প্রভাস

ডুবিয়েছে 'আদিপুরুষ' বিতর্ক! 'সালার'কে হাতিয়ার করে উঠতে পারবেন প্রভাস?

Salaar teaser: After Adipurush Prabhas' film has severe KGF vibes | SangBad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:July 6, 2023 9:40 am
  • Updated:July 6, 2023 9:40 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর পর ফ্লপ ছবি! বক্সঅফিসের মার্কশিটে ডাহা ফেল ‘আদিপুরুষ’। বিতর্ক-নিন্দাও কম চলেনি এই সিনেমা নিয়ে। তবে সিনেমা ডুবলেও পারিশ্রমিক কিন্তু বিন্দুমাত্র কমাননি দক্ষিণী সুপারস্টার। বিতর্ককে সঙ্গী করেই নতুন ছবি ‘সালার’-এর ফার্স্টলুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন প্রভাস। কিন্তু এ কী, এত বিগ বাজেট ছবির টিজারে কিনা মুখই দেখা গেল না দক্ষিণী সুপারস্টারের।

কথামতো ৬ জুলাই প্রকাশ্যে এল ‘সালার’-এর টিজার। উত্তেজনায় ফুটছিলেন প্রভাস ফ্যানরা। তবে সাত সকালে ৫.১২ মিনিটে টিজার মুক্তি পেতেই সব উচ্ছ্বাস বিশ বাঁও জলে! গোটা ১.৪৭ মিনিটের ঝলকে প্রভাসের মুখ পর্যন্ত দেখা গেল না। সমস্তটা জুড়েই টিনু আনন্দ। যাকে কিনা এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। তবে প্রভাসের চরিত্রের আভাস মিলেছে।

Advertisement

[আরও পড়ুন: বঙ্গকন্যা সেজে শাড়ি বদলাতে গিয়ে ঘাম ছোটে সোনাক্ষীর! ‘লুটেরা’ রণবীর কী করেছিলেন জানেন?]

‘আদিপুরুষে’র রামের অবতার একেবারে ঝেড়ে ফেলে প্রভাস যেন এখানে আবার ‘বাহুবলী’। এবার প্রশ্ন সাম্প্রতিক ছবি মান ডোবালেও’সালার’কে হাতিয়ার করে কি ফের উঠতে পারবেন প্রভাস?

Advertisement

উল্লেখ্য, ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই ছবিতে। তবে টিজারে প্রভাসকে না দেখতে পেয়ে খানিক হতাশই হয়েছেন ভক্তরা। এই ছবিতে শ্রুতি হাসানও রয়েছেন। চলতি বছর ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার’। তবে এই সিনেমার যে পার্ট ২ আসছে, সেটা পয়লা ঝলকেই বুঝিয়ে দিলেন নির্মাতারা।

[আরও পড়ুন: ‘রকি রানি’র ট্রেলারে রবি ঠাকুরকে অসম্মান! করণ জোহরকে তুলোধোনা ‘বঙ্গ’ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ