BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

শুক্রবারই ‘রাধে’র শুটিং ফ্লোরে সলমন, সংক্রমণ ঠেকাতে থাকছে বিশেষ ব্যবস্থা

Published by: Suparna Majumder |    Posted: September 30, 2020 7:16 pm|    Updated: September 30, 2020 7:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ নর্মালে পুরোদমে কাজে ফিরছেন সলমন খান (Salman Khan)। ৩ অক্টোবর থেকে শুরু হয়ে যাবে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss 14) নতুন মরশুম। এবার নিজের আসন্ন ছবি ‘রাধে’র (Radhe) শুটিং করতে চলেছেন বলিউডের সুলতান। ২ অক্টোবর থেকেই ‘রাধে’র শুটিং শুরু করে দেবেন সলমন খান।

মুম্বই সংলগ্ন কারজাত (Karjat) এলাকার এন ডি স্টুডিওজে (ND Studios) সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু হবে শুক্রবার। করোনা (CoronaVirus) পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিচ্ছেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। সূত্রের খবর, সকলের প্রথম পর্বের করোনা (COVID-19) পরীক্ষা হয়ে গিয়েছে। শুটিং চলাকালীন তারকাদের কাছাকাছি যাঁরা থাকবেন তাঁদের দ্বিতীয় পর্যায়ের করোনা পরীক্ষা করা হবে।

[আরও পড়ুন: পায়েল ঘোষের যৌন হেনস্তার অভিযোগে অবশেষে অনুরাগ কশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ]

প্রায় ১৫ থেকে ২০ দিন শুটিং চলবে। আপৎকালীন পরিস্থিতির জন্য লোকেশনে উপস্থিত থাকবে অ্যাম্বুল্যান্স। সেটে চিকিৎসকও উপস্থিত থাকবেন। থাকবে অন্যান্য মাস্ক, PPE কিট, হ্যান্ড স্যানিটাইজারের মতো সুরক্ষা সরঞ্জাম। ইউনিটের সকলের বিমা করানো রয়েছে বলে জানান ছবির অন্যতম প্রযোজক সোহেল খান (Sohail Khan)। ইউনিটের প্রত্যেকের কাছের হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে। শুটিং চলাকালীন বাইরের লোকেদের সঙ্গে দেখা করতে বারণ করা হয়েছে।   

সলমন খান, দিশা পাটানি (Disha Patani ) ছাড়াও প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত ছবিতে রয়েছেন রণদীপ হুডা (Randeep Hooda )। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে (Jackie Shroff)। শেষ পর্যায়ের শুটিংয়ে তিনি টিমের সঙ্গে যোগ দেবেন বলে জানা গিয়েছে। করোনা পরিস্থিতিতে শুটিং শুরু করতে পারায় খুশি ছবির অন্যতম প্রযোজক অতুল অগ্নিহোত্রী (Atul Agnihotri)। জানান, ছবি অল্প কিছু কাজই বাকি রয়েছে। অ্যাকশন সিক্যোয়েন্সের জন্য চেন্নাই থেকে অ্যাকশন ডিরেক্টরকে আনানো হয়েছে। নির্বিঘ্নেই শুটিং সম্পূর্ণ করা যাবে বলে আশাবাদী তিনি। ছবির প্যাচওয়ার্ক হবে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে। সেখানেও কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হবে।  

 [আরও পড়ুন: ‘মোদিজি আপনি এখনও চুপ কেন?’ হাথরাস কাণ্ডে প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে প্রশ্ন নুসরতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement