BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের মানবিক ‘ভাইজান’ সলমন, করোনা মোকাবিলায় দান করা হবে ‘রাধে’ ছবির আয়

Published by: Suparna Majumder |    Posted: May 5, 2021 4:53 pm|    Updated: May 5, 2021 8:52 pm

Salman Khan and Radhe producers will donate revenue from film for COVID-19 relief | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী পরিস্থিতিতে বড় সিদ্ধান্ত। ‘রাধে’ সিনেমার আয়ের একাংশ করোনা (Corona Virus) ত্রাণে ব্যয় করা হবে। সলমন খানের (Salman Khan)  প্রযোজনা সংস্থা এবং জি এন্টারটেইনমেন্টের (Zee Entertainment) পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

বর্তমান কোভিড (COVID-19) পরিস্থিতিতে দেশের সিনেমা হলে ছবিটি আদৌ দর্শকরা দেখতে পাবেন কিনা, তা নিয়ে ধন্দ রয়েছে। কারণ অতিমারীর কারণে অনেক জায়গাতেই সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ বহাল রয়েছে। তবে জি প্লেক্সেও নির্দিষ্ট টাকার বিনিময়ে দেখা যাবে ‘রাধে’ (Radhe)। সেই টাকার পুরোটাই করোনা ত্রাণে ব্যবহার করা হবে জানানো হয়েছে। ইতিমধ্যেই কোভিড যোদ্ধাদের জন্য নিজের ‘ভাইজানজ’ রেস্তরাঁ থেকে নিয়মিত খাবার পাঠাচ্ছেন সলমন খান।  এবার নিজের ইদ (Eid 2021) রিলিজের আয়ের বেশি কিছুটা দান করছেন বলিউডের সুলতান।  

[আরও পড়ুন: নোংরা মেসেজ, কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ, ফেসবুকে রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক তরুণী]

বুধবার ‘রাধে’র নতুন গানটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন সলমন খান। আর তার ক্যাপশনে ‘স্টে সেফ’ (Stay Safe) হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “কেটে যাবে এই সময় আর ঈশ্বর মানুষের পাশে সবসময় রয়েছেন। ঘৃণা ত্যাগ করুন। রাধে রাধে রাধে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

১৩ মে  মুক্তি পাবে ‘রাধে’। ছবিতে সলমনের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন দিশা পাটানি (Disha Patani)। গানেও দিশার উপস্থিতি রয়েছে। এছাড়া প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত সিনেমায় রয়েছেন জ্যাকি শ্রফ, সুধাংশু পাণ্ডে, গৌতম গুলাটি, দর্শন জারিওয়ালা। একটি গানে পারফর্ম করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। টাইটেল ট্র্যাকটির কথা ও সুর লিখেছেন সাজিদ-ওয়াজিদ জুটির সাজিদ খান (Sajid Khan)। উল্লেখ্য, গত বছরের ৩১ মে অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন ওয়াজিদ খান। করোনার উপসর্গ ছিল তাঁর শরীরে। ২০২০ সালের ১ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সংগীত পরিচালক। ভাইয়ের প্রয়াণের পর সংগীত পরিচালনার কাজ একাই করে চলেছেন সাজিদ। নতুন এই গানটির কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন মুদসসার খান। 

[আরও পড়ুন: ‘যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি’, মমতার প্রশংসায় পঞ্চমুখ পরমব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement