২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের বাবা সেলিম খানকে ফোনে হুমকি শাহরুখের, তারপর…

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2018 3:40 pm|    Updated: November 20, 2018 3:40 pm

Salman Khan fan makes threat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ দুনিয়ায় কত রকমের ‘পাগল’ ফ্যান রয়েছে, শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিতে তা ভালই বোঝা গিয়েছিল। আবার সম্প্রতি প্রিয় তারকার দেখা না পেয়ে মন্নতের সামনেই আত্মহননের চেষ্টা করেছিলেন কিং খানের এক ভক্ত। এবার সলমন খানের জন্য রীতিমতো হুমকির মুখে পড়তে হল তাঁর বাবা সেলিম খানকে। দাবাং খানের দেখা না পেলে ফল ভাল হবে না। সেলিম খানকে এমনই হুমকি দেয় এক ফ্যান। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

[স্ত্রীর হাত ধরে বেঙ্গালুরু পাড়ি রণবীরের, এই ছবি মিস করবেন না]

অভিযুক্ত শাহরুখ গুলাম নবি এলিয়াস শেরুকে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থেকে শনিবার আটক করে পুলিশ। শুধু সলমনপিতা সেলিম খানকেই নয়, অভিনেতার আপ্তসহায়ককেও সে হুমকি দেয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, প্রয়াগরাজের শাহগঞ্জের নবির বিরুদ্ধে অন্তত ছ’টি মামলা চলছে।

Salman Khan's fan
অভিযুক্ত ভক্ত নবি

ঠিক কী ঘটেছিল? বান্দ্রা পুলিশ সূত্রে খবর, গত ১১ নভেম্বর অভিনেতার আপ্তসহায়ক বিভাস ছায়াকে ফোন করে সলমনের ওই ভক্ত। অনুরোধ জানায় যে সে একবার বলিউড সুপারস্টারের সঙ্গে দেখা করতে চায়। কিন্তু কোনও ইতিবাচক উত্তর মেলেনি। তবে এত সহজে হাল ছাড়ার পাত্র নয় সেই অনুরাগীও। সলমনের বাবা সেলিম খানের মোবাইল নম্বর জোগাড় করে সে। এরপর নিজেকে আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা সাকিলের দলের লোক বলে পরিচয় দিয়ে সেলিম খানকে ফোনে হুমকি দেয়। বলে, সলমনের সঙ্গে সাক্ষাৎ না হলে এর ফল মোটেই ভাল হবে না। এমন হুমকি ফোন আসার পরই বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন বিভাস ছায়া। ফোনের লোকেশন ট্র্যাক করেই অভিযুক্তর খোঁজ মেলে। শুক্রবার চারজনের পুলিশের একটি দল তিন ঘণ্টা তল্লাশি চালিয়ে নবিকে আটক করে। শনিবার তাকে মুম্বই আনা হয়। সোমবার নবিকে আদালতে তোলা হলে ২২ নভেম্বর পর্যন্ত তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

[‘শ্লীলতাহানি হলে খুশিই হতাম’, প্রীতির মন্তব্যে বিতর্ক]

পুলিশের এক আধিকারিক জানান, হিন্দি ছবিতে কাজ করার ইচ্ছে ছিল অভিযুক্তর। এমনকী সলমনের ছবিতেও অভিনয় করার স্বপ্ন দেখত সে। আর সেখান থেকেই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে উদগ্রীব হয়ে ওঠে। জেরায় অভিযুক্ত নবি জানিয়েছে, সোশ্যাল সাইট থেকে সেলিম খানের নম্বর পেয়েছিল সে। তবে তার বয়ান খতিয়ে দেখছে সাইবার শাখার গোয়েন্দা দল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে