৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এত কাণ্ড করেছেন যে মুখ ঢাকতে হচ্ছে! ‘বিয়িং হিউম্যান’ মাস্ক এনে ট্রোলড সলমন

Published by: Sandipta Bhanja |    Posted: August 15, 2020 6:25 pm|    Updated: August 15, 2020 6:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা কিনলে আরও একটা মাস্ক ফ্রি! লোভনীয় অফার সলমন খানের ‘বিয়িং হিউম্যান’-এর বিপণন সংস্থার। স্বাধীনতা দিবসের প্রাক্কালে এমন করোনা আবহের কথা চিন্তা করে জনসাধারণের সেবায় বাজারে বিশেষ ধরনের মাস্ক আনার কথা ঘোষণা করেছিলেন খোদ ভাইজান। কিন্তু আমজনতার জন্য তাঁর এমন ভাবনাও সলমন খানকে (Salman Khan) বাঁচাতে পারল না ট্রোলের হাত থেকে। অতঃপর, মাস্ক ঢাকা মুখের ছবি দিতেই ফের নেটজনতার রোষানলে বলিউডের ভাইজান।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সলমন তাঁর ‘বিয়িং হিউম্যান’ সংস্থার নতুন মাস্ক লঞ্চ করেন। ক্যাপশনে লেখেন, “এখন আমাদের একটাই কাজ, মাস্ক পরুন আর পরান। আপনি আমাদের এখান থেকে একটা মাস্ক কিনলে, আরেকটা পাবেন বিনামূল্যে। আরেকটা মাস্ক আপনি কোনও দুস্থকে দান করে দিতে পারেন। বাইরে বেরলে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা আবশ্যিক।” আর সেই পোস্টের নিচেই ক্ষোভ উগরাতে শুরু করেন নেটিজেনরা। নেটজনতার কারও মন্তব্য, “এত কাণ্ড করেছেন যে মাস্ক পরে মুখ ঢাকারই সময় এসেছে।” আবার কেউ লেখেন, “মুখোশের আড়ালেই আপনার মুখ ঢেকে রাখা উচিত। নয়তো আপনার আসল চরিত্রটা বেরিয়ে পড়বে।”

প্রসঙ্গত, দেশে করোনা হানার গোড়ার দিক থেকেই মুম্বইয়ের জনসাধারণের জন্য বিভিন্ন কাজ করেছেন সলমন। ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনন্দিন রোজগেরে মানুষগুলোর বাড়িতে ট্রাকে ট্রাকে চাল, ডাল-সহ যাবতীয় নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পাঠানো থেকে শুরু করে, দুস্থদের রেশনের ব্যবস্থা করা, রান্না করা খাবার জোগানো, অর্থ সাহায্য করা, এরকম অনেক কিছু করেছেন সলমন। এমনকী পানভেলের বাগানবাড়িতে থাকার সময়ও আশেপাশের মানুষগুলোর হাতে সপ্তাহ খানেকের রেশন তুলে দিয়েছিলেন। আর সেই অভিনেতাকেই কিনা এখন আমজনতার রোষের শিকার হতে হচ্ছে! নেপথ্যের কারণটা অবশ্য সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু।

[আরও পড়ুন: করোনাকে জয় করে জীবনের মূলস্রোতে ফিরছেন বিগ বি, বৃক্ষরোপন করলেন অমিতাভ]

এযাবৎকাল সুশান্ত অনুরাগীরা সলমনের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ তুলে একাধিকবার কটাক্ষ করেছেন। কদর্য ট্রোল করতেও ছাড়েননি। এবার ‘বিয়িং হিউম্যান’-এর মাস্কের ঘোষণা করতেও তার অন্যথা হয়নি। উল্লেখ্য, এই প্রসঙ্গ টেনেই খান পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন অনুরাগ কাশ্যপের ভাই তথা ‘দাবাং’ পরিচালক অভিনব কাশ্যপ। তাঁর অভিযোগ, খান ভাইয়েরা নাকি তাঁর কেরিয়ার নষ্ট করে দিয়েছেন। পাশাপাশি তিনি ‘বিয়িং হিউম্যান’-এর বিরুদ্ধেও টাকা নয়ছয় করার অভিযোগ আনেন এবং তোপ দেগে বলেন এসব কর্মকাণ্ডে নাকি ইন্ধন জোগান বাবা সেলিম খানও।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ভালবাসার জন্য সীমান্ত পেরলেন সৃজিত-মিথিলা! ভারতে এলেন পদ্মাপারের কন্যা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement