Advertisement
Advertisement

Breaking News

মালদ্বীপে সলমনের পরিবারের সঙ্গে ছুটি কাটালেন লুলিয়াও

উপলক্ষ্য ছিল বোন অর্পিতা খান শর্মার ছেলে আহিলের প্রথম জন্মদিন।

Salman Khan spotted with Lulia Vantur in Maldives celebrating Ahil's b'day
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:April 1, 2017 2:16 pm
  • Updated:December 23, 2019 2:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপলক্ষ্য ছিল সলমন খানের বোন অর্পিতা খান শর্মার ছেলে আহিলের প্রথম জন্মদিন। আর সেটি উদযাপন করতেই মালদ্বীপ উড়ে গিয়েছিল গোটা খান পরিবার। তবে তাঁদের সঙ্গে ছিলেন আরও একজন। তিনি আর কেউ নন লুলিয়া ভান্তুর। বহুদিন ধরেই বলিউডে জল্পনা চলছিল দু’জনেই নাকি সম্পর্কে রয়েছেন। এই ঘটনা ফের একবার সেই জল্পনাই উসকে দিল।

 

Advertisement
 

Maldives 💃……#ahilturns1 #funtimes @amillafushi

Advertisement

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on


এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ফার্স্ট লুক দেখার পর অনেকেই সন্দেহ করেছিলেন, ফের একবার হয়তো সলমন-ক্যাটরিনার ভাঙা সম্পর্ক জোড়া লাগতে চলেছে। কারণ নিজের টুইটার হ্যান্ডেলে ছবিটি পোস্ট করেছিলেন সলমন খান। কিন্তু এই গুঞ্জনের মাঝেই মালদ্বীপে সলমনের পরিবারের সঙ্গে লুলিয়ার ছুটি কাটাতে যাওয়ায় অনেকেই মনে করছেন, না ক্যাটরিনা নন। রোমানিয়ান সুন্দরীই ‘ভাইজান’-এর মনে রয়েছেন।

 

জানা গিয়েছে, মালদ্বীপে একান্তেও সময় কাটিয়েছেন দু’জনে। সেখানকার ছবি এবং ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও পোস্ট করেছেন লুলিয়া। একটি ভিডিও দেখা গিয়েছে, দু’জনে একসঙ্গেই কথা বলছেন। আশপাশে পরিবারের লোকজনেরাও রয়েছেন। হাসি-ঠাট্টায় মজেছেন সলমন ও লুলিয়া। যা নিয়ে বি-টাউনে ফের একবার গুঞ্জন শুরু হয়েছে। এখন দেখার কবে দু’জনে এই জল্পনাকে সত্যি বলে ঘোষণা করেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ