BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কার জন্য মেঝেতেই শুয়ে পড়লেন স্বয়ং সলমন খান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 17, 2017 12:22 pm|    Updated: September 28, 2019 3:54 pm

Salman Khan tweets holiday moment with Ahil in London

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ বারো বছর পর ইংল্যান্ডে কোনও স্টেজ শোতে পারফর্ম করলেন অভিনেতা সলমন খান। শনিবার বার্মিংহামের পর রবিবার লন্ডনে তাঁর শো। এই ওয়ার্ল্ড ট্যুরে সলমনের সঙ্গে রয়েছেন আরও অনেক তারকা। কিন্তু সলমন তাঁর অবসর সময় কাটাতে বেশি ভালবাসেন আহিলের সঙ্গে। হ্যাঁ, সলমন অবসর পেলেই খেলায় মাতেন তাঁর ছোট্ট ভাগ্নে আহিলের সঙ্গে। অর্পিতা ও আয়ুষের ছেলে আহিলকে নিয়েই সময় কাটাচ্ছেন সল্লু মিঞা। কখনও তার সঙ্গে ব্রেকফাস্ট শেয়ার করছেন কখনও বা মাটিতে শুয়ে পড়ে তাকে জল খাওয়াচ্ছেন। আর সেইসব আদুরে ভিডিও ও ছবি তিনি পোস্ট করছেন সোশ্যাল সাইটে।

[সাহিত্যে এত চরিত্র থাকতে কাকাবাবুকেই কেন বেছে নিলেন সৃজিত?]

সম্প্রতি আবুধাবিতে পঞ্চাশ দিনের শুটিং পর্ব শেষ করেছেন সলমন। ক্যাটরিনার সঙ্গে  ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং চলছিল আবু ধাবিতে। তা শেষ করেই সলমন উড়ে গিয়েছেন ইংল্যান্ডে। শামিল হয়েছেন এই ওয়ার্ল্ড ট্যুরে। তবে হাতে সময় বিশেষ নেই এই তারকার। কারণ এই ট্যুরের পরই সলমন শুরু করবেন ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এর শুটিং।

[স্বজনপোষণ বিতর্কে কঙ্গনার সমর্থনে কী বললেন বরুণ ধাওয়ান?]

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এই শোয়ের দ্বিতীয় প্রোমো। আর সেই প্রোমোতে একেবারে ধুতি পাঞ্জাবি পরে হাজির সলমন খান। প্রোমোতে কিশোর কুমারকে ট্রিবিউট জানালেন সলমন। পাড়োসনের গান শোনা গেল তাঁর গলায়। যেহেতু এবছর বিগ বসের মুখ্য আকর্ষণ হতে চলেছে প্রতিবেশী, সেহেতু প্রোমোতে বারবার উঠে আসছে প্রতিবেশীদের কথা। শোনা যাচ্ছে এবার আর শুধু ঘরের অতিথিরাই নয়, সঙ্গে থাকবে প্রতিবেশীরাও। যারা নানাভাবে বিব্রত করবে ঘরের লোকজনকে। প্রত্যেকবারই বিগবস-এ থাকে কিছু না কিছু চমক। এবার কী কী অপেক্ষা করছে দর্শকদের জন্য, তা বিশদে জানতে আর কয়েকদিনের অপেক্ষা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে