BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মাদের পাশে দেখানো হবে তাঁর ছবিও! ‘বিব্রত’ সলমন খান

Published by: Suparna Majumder |    Posted: February 27, 2021 2:18 pm|    Updated: February 27, 2021 2:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঁকতে ভালবাসেন তিনি। যখনই একটু অবসর পান রং, তুলি হাতে তুলে নেন। কখনও কখনও আবার তুলিরও প্রয়োজন হয় না। আঙুলের সাহায্যেই ক্যানভাস ভরিয়ে দেন নিজের কল্পনার আকৃতিতে। বলিউডের খোঁজখবর যাঁরা রাখেন, সলমন খানের (Salman Khan) এ গুণের কথা তাঁদের জানা। টেলিভিশনের পর্দায় বা বিশেষ কোনও অনুষ্ঠানে আঁকতেও দেখা গিয়েছে বলিউডের সুলতানকে। আঁকার এই গুণেই এবার স্বীকৃতি পেলেন ভাইজান। অবনীন্দ্রনাথ ঠাকুর (Abanindranath Tagore), রাজা রবি বর্মা (Raja Ravi Varma), ভি এস গায়তোণ্ডের মতো চিত্রশিল্পীদের পাশাপাশি দেখা যাবে তাঁর পেন্টিং। নিজে সেকথা জানিয়েছেন টুইটারে।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ‘দোবারা’র শুটিংয়ে যোগ দিলেন শাশ্বত, পেলেন অভিনব উপহারও]

‘দ্য মাস্টার্স অ্যান্ড দ্য মডার্ন’ নামের চিত্র প্রদর্শনীর আয়োজন হয়েছে বেঙ্গালুরুতে। চলবে ১০ মার্চ পর্যন্ত। অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মার পাশাপাশি, নন্দলাল বসু, রামকিঙ্কর বেইজের চিত্রও প্রদর্শিত হবে। এঁদের পাশাপাশিই সলমনের আঁকা চিত্রও দেখা যাবে। অভিনয়ের এতদিন অনেক স্বীকৃতিই পেয়েছেন। তাঁর চেয়েও বেশি দর্শকদের ভালবাসা পেয়েছেন। তবে এবারে আঁকার জন্য নতুন এই স্বীকৃতি পেয়ে অভিভূত বলিউডের সুলতান। টুইটারে লিখেছেন, “বিব্রত লাগছে কিন্তু ভালও লাগছে। অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, ভিএস গায়তোণ্ডের মতো শিল্পীদের সৃষ্টির পাশাপাশি আমার কাজ থাকবে, আমি কৃতজ্ঞ, আমার খুশির ঠিকানা নেই। এই সম্মানের জন্য অসংখ্য ধন্যবাদ!”

উল্লেখ্য, এর আগে নিজের ছবি নিলামে তুলে তা থেকে পাওয়া অর্থ দুস্থ মানুষের সেবায় দান করেছেন সলমন। এবারেও যদি ছবি বিক্রি হয়, তাহলে সেই পরিকল্পনাই রয়েছে তাঁর। এর পাশাপাশি আবার রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মায়ের চিকিৎসার জন্য অর্থও দিয়েছেন সলমন খান ও তাঁর ভাই সোহেল খান। ক্যানসারে আক্রান্ত রাখির মা জয়া। হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সলমনকে নিজের ‘গড ব্রাদার’ আখ্যা দিয়ে তাঁর সঙ্গে ছবিও পোস্ট করেছেন রাখি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

[আরও পড়ুন: ভোটগণনার দিনই জন্মশতবার্ষিকী সত্যজিৎ রায়ের, আদৌ উদযাপন হবে? শঙ্কায় ভক্তকুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement