১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমন খানের সঙ্গে ‘কিক’ ছবিতে অভিনয় করেছিলেন, ৬২ বছর বয়সে প্রয়াত জনপ্রিয় অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: January 21, 2022 2:23 pm|    Updated: January 21, 2022 3:50 pm

Salman Khan's 'Kick' co-star Arun Verma died in Bhopal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত বলিউড অভিনেতা অরুণ বর্মা (Arun Verma)। আশিটিরও বেশি হিন্দি সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘কিক’, ‘মুঝসে শাদি করোগি’র মতো সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন সলমন খানের (Salman Khan) সঙ্গে। ভোপালের পিপলস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অরুণ বর্মার মৃত্যুর খবর জানান অভিনেতার ভাইপো অমিত বর্মা। বৃহস্পতিবার ভোররাত দুটো নাগাদ অভিনেতার মৃত্যু হয়। ভোপালেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। শেষ সময়ে পরিবারের সদস্যরাই ছিলেন অভিনেতার পাশে। ৬২ বছরের অভিনেতার তিন ভাই রয়েছেন।

Arun Verma

[আরও পড়ুন: ‘বন্ধু’ রাজের অনুরোধে অভিনয়ে ফিরছেন বাবুল সুপ্রিয়, ধারাবাহিকে কার সঙ্গে বাঁধবেন জুটি?

আটের দশকে বলিউডে নিজের অভিনয় সফর শুরু করেছিলেন অরুণ বর্মা। সানি দেওল অভিনীত ‘ডাকায়েত’ ছিল তাঁর প্রথম সিনেমা। তারপর বহু সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ‘খলনায়ক’, ‘প্রেমগ্রন্থ’-এর মতো সিনেমায় নজর কেড়েছিলেন অরুণ। পরবর্তীকালে অনিল কাপুর অভিনীত ‘নায়ক’, টাইগার শ্রফের ‘হিরোপন্তি’র মতো সিনেমাতেও দেখা যায় তাঁকে। 

Actor Arun Verma

অভিনয়ের পাশাপাশি লেখালেখির অভ্যাসও ছিল অরুণ বর্মার। কবি হিসেবে বেশ পরিচিতি ছিল তাঁর। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) প্রযোজিত ‘টিকু ওয়েডস শেরু’ অরুণ বর্মা অভিনীত শেষ সিনেমা। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁর সঙ্গে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অবনীত কউর। 

বহুদিন ধরেই অসুস্থ ছিলেন অরুণ বর্মা। তাঁর ব্রেনে ব্লকেজ ছিল। তার জেরেই অসুস্থতা বাড়তে থাকে। হাসপাতালে ভরতি করতে হয় ৬২ বছরের অভিনেতাকে। শোনা গিয়েছে, প্রথমে তাঁর ফুসফুস অকেজো হয়ে গিয়েছিল। পরে কিডনি কাজ করা বন্ধ করে দেয়। কিডনি কাজ করা বন্ধ করার জন্যই অভিনেতার মৃত্যু হয়েছে, এমনটাই জানানো হয়েছে। অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকে। শোকাহত তাঁর গুণমুগ্ধরাও। 

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার রেমো ডি’সুজার শ্যালকের দেহ, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে