Advertisement
Advertisement
Sara Ali Khan

‘একদম আমার পছন্দের পুরুষের দিকে তাকাবি না’, অনন্যাকে হুঁশিয়ারি সারার! কার দিকে নজর?

একই পুরুষকে নিয়ে দুই সেলেবকন্যার নিজেদের মধ্যে ঝগড়ার খবর ফাঁস।

Sara Ali Khan threatened Ananya Panday not to talk to a guy she liked | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 9, 2023 1:38 pm
  • Updated:November 9, 2023 1:38 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এক ফুল দো মালি…’! বিনোদুনিয়ায় এমন ঘটনা আকছাড় ঘটে। কারও বন্ধুত্বে মাঝপথেই দাড়ি পড়ে, আবার কেউ বা অতীত, মান-অভিমান ভুলে ‘বন্ধু-বিলাস’ করেন। এবার করণ জোহরের শোয়ে বলিপাড়ার দুই সেলেবকন্যার একই পুরুষকে নিয়ে নিজেদের মধ্যে ঝগড়ার খবর ফাঁস।

বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ন! আর কাউচে সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমবে না? আলবাৎ জমবে! প্রথম দুটো পর্বেই বোমা ফাটিয়ে দিয়েছেন সঞ্চালক জোহর। পয়লা পর্বে ছিলেন রণবীর-দীপিকা আর দ্বিতীয় পর্বে পারিবারিক সিক্রেট ফাঁস করেছেন ‘দেওল ব্রাদার্স’ ববি-সানিরা। এবার করণের অতিথি হয়ে বিস্ফোরণ ঘটালেন বলিপাড়ার দুই ‘সেলেব কন্যা’ সারা আলি খান ও অনন্যা পাণ্ডে।

Advertisement

অনন্যা ফাঁস করলেন, বন্ধু সারা নাকি একবার তাঁকে কড়া ভাষায় সাবধান করে দিয়েছিলেন যে, “একদম আমার পছন্দের কোনও পুরুষের দিকে তাকাবি না! ধরে মারব কিন্তু…।” পাশেই কাউচে বসে থাকা নবাবকন্যা পালটা প্রশ্ন ছোঁড়েন, “কে? সেই উপদেশটা কি আদৌ কোনও কাজে লেগেছে?” এপ্রসঙ্গে অনন্যার জবাব, হ্যাঁ, লেগেছে তো। আমি হুমকিটা শুনেছি। যদিও ওই মানুষটার উপর আমার কোনও ইন্টারেস্ট ছিল না। কিন্তু সারা আমাকে হুমকি দিয়েছিল। এরকম ঘটনা বহুবার হয়েছে আমাদের মধ্যে। যেখানে একই পুরুষকে আমাদের দুজনকেই ভালো লাগছে। সেখানেই কথাপ্রসঙ্গে সারা আলি খান বলেন, “আসলে আমি কারও কাছে কোনওরকম আশা রাখি না। কখনও বলি না যে, তোমার পছন্দের পুরুষের দিকে আমি তাকাব না কিংবা তুমি যে সিনেমায় ইন্টারেস্টেড, সেটা আমি করব না। আমি আসলে ওই লোক দেখানো প্রতিশ্রুতিতে বিশ্বাসী নই।”

Advertisement

[আরও পড়ুন: কাকভোরে ‘টাইগার ৩’র প্রথম শো, ‘নিশাচর’ সলমন নিজেই বলছেন, ‘ওটা মিস হয়ে যাবে’]

প্রসঙ্গত, সারার সঙ্গে তাঁর ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের প্রেমের কথা সকলেরই জানা। এদিকে ‘কফি উইথ করণ’ শোয়েই অতীতে করণ জোহর ইঙ্গিত দিয়েছিলেন যে অনন্যা পাণ্ডেও কার্তিককে ডেট করেছেন। এছাড়াও ইশান খট্টরের সঙ্গে তাঁর বিচ্ছেদের পর বিজয় দেবেরাকোন্দ্রার সঙ্গেও নাম জড়িয়েছিল অনন্যা পাণ্ডের। উল্লেখ্য, ২০২২ সালে করণ জোহর ‘লাইগার’ ছবিটির প্রযোজনা করেছিলেন। যে ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিজয় দেবেরাকোন্দ্রা এবং তার বিপরীতে দেখা গিয়েছিল অনন্যা পাণ্ডেকে। আর সেই সময়েই সারা আলি খান বিজয় দেবেকোন্দ্রাকে ডেট করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন করণ জোহরের শোয়ে। তাতে পালটা ভালোবাসাও জানিয়েছিলেন দেবেরাকোন্দ্রা।

এক্ষেত্রে ‘কমন ফ্যাক্টর’ দুই অভিনেতা কার্তিক এবং বিজয়! বর্তমানে যদিও আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বিটাউনের ইতি-উতি মাঝেমধ্যেই দেখা যায় দুজনকে। এবারের ‘কফি উইথ করণ’-এর পর্বে ‘নাইট ম্যানেজার’ প্রসঙ্গ উল্লেখ করে সারা আলি খান অনন্যার সঙ্গে রসিকতাও করেছেন।

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ শো নিয়ে সমালোচনা-বিতর্কের অন্ত নেই। বহু বড় তারকাদের হাঁড়ির খবর বের করতে করণ জোহরের জুড়ি মেলা ভার! সেলেবদের ব্যক্তিগতজীবন থেকে বেডরুম সিক্রেট একাধিক তথ্য ফাঁস হয়েছে এই শোয়েই। এবার দুই ‘সেলেব কন্যা’র কীর্তি ফাঁস মেন্টর করণ জোহরের।

[আরও পড়ুন: ‘শুধু ইংরেজিটা শেখো, তোমায় বিয়ে করব’, শামিকে ‘স্বামী’ হওয়ার প্রস্তাব অভিনেত্রী পায়েলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ