BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভালবাসার মোড়কে বিপর্যয়ের কাহিনি, মুক্তি পেল ‘কেদারনাথ’-এর টিজার

Published by: Sulaya Singha |    Posted: October 30, 2018 3:47 pm|    Updated: October 30, 2018 3:47 pm

Sara-Sushant starrer Kedarnath teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৩ সালে উত্তরাখণ্ডের ভয়াবহ বন্যায় ডুবেছিল কেদারনাথ। প্রাণ হারিয়েছিলেন বহু তীর্থযাত্রী। এক মিষ্টি প্রেমকাহিনির মোড়কে সেই কঠিন সময়ই এবার ভেসে উঠতে চলেছে রুপোলি পর্দায়। যে ছবি দিয়ে বলিউডে পা রাখছেন সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা। ফার্স্টলুকেই নজর কেড়েছিলেন সেলেব কন্যা। এবার মুক্তি পেল ছবির টিজার।

[চুঁচুড়ায় ছোটে বচ্চন, জমজমাট ‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েলের শুটিং]

পরিচালক অভিষেক কাপুরের ছবির প্রেক্ষাপট বেশ শক্তিশালি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। সেই সঙ্গে জুড়ে গিয়েছে বলিউডের নতুন মুখ। সুতরাং দর্শকদের প্রত্যাশা যে তুঙ্গে, তা বলাই বাহুল্য। সেই প্রত্যাশাই আরও খানিকটা বাড়িয়ে দিল সদ্য মুক্তি পাওয়া টিজার। অভিষেক কাপুরের ছবির পাহাড়ি লোকেশন ও সিলেমাটোগ্রাফি দর্শকদের মন ছুঁতে বাধ্য। সত্য ঘটনা অবলম্বনে তৈরি একটা কাহিনির পাশাপাশি দর্শকদের পাওনা নতুন এক অনস্ক্রিন জুটি। ধর্মীয় সম্প্রীতি, ভালবাসা, ভয়াবহতায় পূর্ণ ‘কেদারনাথ’-এর টিজার।

[‘২১ বছরের চেষ্টায় মালাইকার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে পারিনি’]

সারাকে দেখলে নস্ট্যালজিয়ায় ভাসতেই হবে। ফিরে আসবে নয়ের দশকের সিনেমার মৌতাত। কারণ মা অমৃতা সিংকেই বারবার মনে করিয়ে দিচ্ছেন তিনি। শুধু তারকা কন্যা হিসেবেই নয়, স্বাতন্ত্রেও তিনি নজরকাড়া। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে আভিজাত্যে বরাবর প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন। এবার অপেক্ষা তাঁর অভিনয় দেখার। ছবিতে তীর্থযাত্রী মুক্কুর ভূমিকায় দেখা যাবে তাঁকে। গৌরী কুণ্ড থেকে ১৪ কিলোমিটার রাস্তা অতিক্রম করে যার কেদারনাথে পৌঁছনোর কথা। যাকে সঙ্গ দেবে মনসুর (সুশান্ত)। একজন মুসলিম মুটের চরিত্রে অভিনয় করছেন তিনি। অর্থাৎ মুসলিম যুবকের কাঁধে চেপেই কেদারনাথ যাত্রা করে মুক্কু। সেই যাত্রাপথেই কাছাকাছি চলে আসে দু’জন এবং জমে ওঠে তাদের ভালবাসা। কিন্তু আচমকাই বন্যা এসে সবকিছু তছনছ করে দেয়। প্রকৃতিই এখানে প্রেমকাহিনির পথের কাঁটা। সেই বিপর্যয়ের চোখ রাঙানি এড়িয়ে মিলন কি হবে ভালবাসার? তা জানতে অপেক্ষা করতে হবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে ‘কেদারনাথ’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে