BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন! নাম না করে সায়নীকে তীব্র কটাক্ষ অগ্নিমিত্রার

Published by: Sulaya Singha |    Posted: April 4, 2021 9:22 pm|    Updated: April 4, 2021 9:22 pm

An Images

শেখর চন্দ্র, আসানসোল: তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষের (Sayani Ghosh) নাম না করে তীব্র কটাক্ষ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। আসানসোল দক্ষিণের প্রার্থী অগ্নিমিত্রার দাবি, “২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন নাকি সিনেমায় নামবেন তা উনিই জানেন।” অর্থাৎ সায়নীর পরাজয় যে নিশ্চিত, সেটাই বুঝিয়ে দিতে চাইলেন তিনি। অগ্নিমিত্রার চরম কটাক্ষের পালটাও দিয়েছেন সায়নী। তৃণমূলের তারকা প্রার্থী বলেন, “আমি ভেবেছিলাম উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না। ওঁর ভাষাতেই ওঁর পরিচয় ও বংশপরিচয়।”

ঘটনার সূত্রপাত, রবিবার ভোট প্রচারে (WB Polls 2021) বের হওয়ার আগে। সোশ্যাল মিডিয়ায় স্থানীয় ইস্তাহার প্রকাশ করেন অগ্নিমিত্রা পল। ফেসবুকে ইস্তাহারে উল্লেখ করেন, বিধায়ক হলে তিনি আসানসোল দক্ষিণে “ল” কলেজ ও মেডিক্যাল কলেজ তৈরি করতে উদ্যোগ নেবেন। অগ্নিমিত্রার সেই প্রতিশ্রুতি নিয়েই এদিন সায়নীকে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, “উনি (অগ্নিমিত্রা) আসানসোলের ভূমিকন্যা। তাহলে এতদিন কেন ওই কাজ করেননি?”

[আরও পড়ুন: তৃণমূলের হয়ে প্রচারে মুম্বই থেকে আসছেন ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন, সোমবার দিনভর কর্মসূচি]

সায়নীর এই কটাক্ষের জবাব দিতে গিয়েই মেজাজ হারান অগ্নিমিত্রা (Agnimitra Paul)। বলে দেন, “উনি (সায়নী) সিনেমা থেকে এসেছেন। রাজনীতির কিছু জানেন না।” এরপর জুড়ে দেন, “আমি সাধারণ বিজেপির কার্যকর্তা। যেখানে বিজেপির এমএলএ ও এমপিরা রাজ্য সরকারের অসহযোগিতায় কোনও কাজ করতে পারছেন না। সেখানে সাধারণ বিজেপি কর্মী হয়ে কি এই কাজ করা সম্ভব? আসলে উনি রাজনীতির বিষয়ে কিছু জানেন না। উনি সিনেমা করতেন। সরাসরি নেমে গিয়েছেন টিকিট পেয়ে। দু’বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে গাল পাড়তেন। আমার তো মনে হয় ২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন। নাকি সিনেমায় নামবেন, তা উনিই জানেন।”

অগ্নিমিত্রার এই মন্তব্য সায়নীর কানে পৌঁছায়। সায়নী ঘোষ এদিন সন্ধেয় প্রচারে ব্যস্ত ছিলেন ধেনুয়া অঞ্চলে। সেখান থেকে অগ্নিমিত্রার কটাক্ষের জবাবে বলেন, “আমি ভেবেছিলাম উনি সফিসটিকেটেড। উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না।”

[আরও পড়ুন: ‘আপনাদের জন্য করুণা হয়’, দিলীপের বিতর্কিত মন্তব্যের পর বিজেপির ‘শিল্পী’দের তোপ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement