Advertisement
Advertisement
SRK Nayanthara

‘জওয়ান’-এ কম গুরুত্ব পাওয়ায় ক্ষুব্ধ নয়নতারা! বিতর্কে ‘মৌনব্রত’ ভাঙলেন খোদ শাহরুখ

দীপিকাকে নিয়ে ‘জওয়ান’ শাহরুখের মাতামাতিতে সত্যিই ক্ষুব্ধ নয়নতারা?

Shah Rukh Khan BREAKS Silence On Nayanthara's Less Screen time In Jawan | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 22, 2023 7:36 pm
  • Updated:September 22, 2023 7:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ (Jawan) ছবিতে স্বল্প দৈর্ঘ্যের উপস্থিতি নিয়ে নয়নতারার ক্ষোভপ্রকাশের খবর ভাইরাল হওয়ার মাঝেই বিতর্ক নিয়ে মুখ খুললেন খোদ বাদশা। এই ছবিতে নাকি দীপিকার থেকে নয়নতারাকে কম গুরুত্ব দেওয়ায় বেজায় চটেছেন দক্ষিণী নায়িকা। এমনকী সিনেদুনিয়ার অন্দরমহল সূত্রে খবর, নয়নতারা নাকি আর কোনওদিন বলিউডে কাজ না করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। পরিচালক অ্যাটলির সঙ্গে নায়িকা নয়নতারার বিবাদের জল্পনা তুঙ্গে উঠতেই, ময়দানে নামলেন শাহরুখ খান।

Advertisement

এই ছবিতে নর্মদা রাই নামে এক স্পেশাল এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। সিনেমার প্রথমার্ধেই তুখড় অ্যাকশন সিকোয়েন্স আর সংলাপের মাধ্যমে নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী। তৎসত্ত্বেও ‘জওয়ান’-এর দ্বিতীয়ার্ধ অনেকটাই ‘দীপিকাময়’। এমনকী, দিন কয়েক আগে খোদ শাহরুখ খানও (Shah Rukh Khan) সাকসেস পার্টিতে ফলাও করে বলেছিলেন যে, “দীপিকাকে (Deepika Padukone) ঠকিয়ে আমরা একটা গোটা সিনেমা বানিয়ে ফেলেছি।” উপরন্তু শাহরুখ-দীপিকার জুটি নিয়ে নেটপাড়াতেও কম চর্চা হচ্ছে না।

Advertisement

SRK Jawan star Nayanthara's diet secret and fit lifestyle

সেই প্রেক্ষিতেই হয়তো মনোক্ষুণ্ণ হয়েছে নয়নতারার, এমন খবরই রটে গিয়েছে সিনেবাজারে। কতিপয় সংবাদমাধ্যমের দাবি, অভিনেত্রী নাকি মানহানির মামলা করতে চলেছেন! সেসব জল্পনার মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্টে অ্যাটলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নয়নতারা। এবার দক্ষিণী অভিনেত্রীর অল্প সময়ের উপস্থিতি নিয়ে মুখ খুললেন খোদ শাহরুখ খান।

সিনেমায় শাহরুখ-নয়নতারার চরিত্রের নাম করেই জনৈক নেটিজেন প্রশ্ন রেখেছিলেন যে, “সুজির সঙ্গে আজাদের বন্ডিং খুব ভাল লেগেছে। সিঙ্গল মাদারের চরিত্রটাকে দারুণভাবে দেখানো হয়েছে, সত্যিই নতুনত্ব রেখে স্টোরিলাইন সাজানো। মহিলাদের জীবনের ওঠাপড়াকে এভাবে তুলে ধরার জন্য ধন্যবাদ শাহরুখ।” সেই টুইটের পালটা এক্স (টুইটার) হ্যান্ডেলে বাদশা লিখেছেন, “আমারও মনে হয়েছে সিঙ্গল মাদার হিসেবে নর্মদার গল্পটা দারুণ। তবে দুর্ভাগ্যবশত, গল্পের স্কিম অনুযায়ী পর্দায় দীর্ঘ স্ক্রিনটাইম রাখা সম্ভব হয়নি। তবে সত্যিই দারুণ।”

[আরও পড়ুন: মাথায় ঘোমটা টেনে লালবাগের গণেশ দর্শন, সানি লিওনিকে ‘সংস্কারি’ তকমা নেটপাড়ার]

শুধু তাই নয়, ছবিতে বিক্রম-ঐশ্বর্যর (শাহরুখ-দীপিকা) রসায়ন নিয়েও মুখ খুললেন বাদশা। জনৈক নেটিজেনের টুইটের উত্তরে শাহরুখ বলেন, “ও জানে আমি কতটা রোমান্টিক। ও হয়তো আমাকে মজে করতে দেখে খুব খুশি হবে।” উল্লেখ্য, হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিংয়ের সময়ে দীপিকার কাছে ‘জওয়ান’-এর ক্যামিও চরিত্রের প্রস্তাব যায়। বিনা পারিশ্রমিকেই রাজি হয়ে যান অভিনেত্রী। বাকি ম্যাজিক পর্দায় দেখা গিয়েছে।

[আরও পড়ুন: ‘বিগ ফ্রাইডে’ আপডেট! ১৫ দিনে ১০০০ কোটির কাউন্টডাউন শুরু ‘জওয়ান’-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ