Advertisement
Advertisement
Shah Rukh Khan

এ কেমন চেহারা! এতটাই অসুস্থ? আম্বানিদের পার্টিতে শাহরুখকে দেখে ‘সস্তার জনি ডেপ’ কটাক্ষ

ইটালিতে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠান থেকে ভাইরাল রণবীর কাপুরের সঙ্গে শাহরুখ খানের ছবি।

Shah Rukh Khan interacts with Ranbir Kapoor at Ambani bash, calls him Johnny Depp
Published by: Sandipta Bhanja
  • Posted:June 2, 2024 7:15 pm
  • Updated:June 2, 2024 7:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত-রাধিকার দ্বিতীয় দফার তিন দিন ব্যাপী প্রি-ওয়েডিং সেলিব্রেশনের জন্য গত বৃহস্পতিবারই সপরিবারে ইটালিতে উড়ে গিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। যদিও আইপিএল ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় বাদশা সেখানে যোগ দেবেন কিনা, সেই নিয়ে ধন্দ তৈরি হয়েছিল। তবে অসুস্থতাকে বুড়ো আঙুল দেখিয়েই আম্বানিদের গ্র্যান্ড ক্রুজ পার্টিতে যোগ দিয়েছেন বাদশা। কিন্তু সেই অনুষ্ঠানে এ কেমন চেহারায় দেখা গেল কিং খানকে? সোশাল মিডিয়ায় ছবি ফাঁস হতেই উদ্বিগ্ন অনুরাগীরা।

লম্বা, আলুথালু চুল। চোখে চশমা। পরনে স্যুট। আর গলায় সাদা স্কার্ফ। এককথায় এহেন বেশভূষায় শাহরুখ খানকে দেখে চেনা দায়! ইটালিতে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বাদশার আড্ডা দেওয়ার ছবি ফাঁস হতেই সোশাল মিডিয়ায় শোরগোল। কারও উদ্বেগ, বাদশা কি সত্যিই অসুস্থ? কেউ বা আবার ‘সস্তার জনি ডেপ’ বলে কটাক্ষ করলেন। অনেকে আবার রাহা-আলিয়ার খোঁজও নিলেন।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmfare (@filmfare)

Advertisement

[আরও পড়ুন: জুটি বাঁধছেন কৌশিক-রূপা! কোন পরিচালকের ফ্রেমে ‘দুই গঙ্গোপাধ্যায়’?]

প্রসঙ্গত, অনন্ত-রাধিকার দ্বিতীয় দফার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে এবার ছবিতে রাশ টেনেছেন আম্বানিরা। তাই জামনগরের মতো রোম থেকে সেভাবে ছবি-ভিডিও প্রকাশ্যে আসেনি। তবে জানা গিয়েছে, ব্যাক স্ট্রিট বয়েজ-এর পারফরম্যান্সে মুগ্ধ আম্বানিদের পার্টির তারকা অতিথিরা। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে খাবার ভাগ করে নিচ্ছেন জাহ্নবী কাপুর। শুধু তাই নয়, এই পার্টি থেকেই ফাঁস হওয়া ভিডিওতে রণবীর সিংকে দেখা গেল ওরিকে কোলে তুলে উদ্দাম নাচতে। অনুষ্ঠানের ছবি-ভিডিও না দিয়ে তারকারা যে যাঁর মতো রোমে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন। সেখানে শাহরুখকন্যা সুহানা খান, সানায়া কাপুর, অনন্যা পাণ্ডেদের দেখা গিয়েছে আড্ডা দিতে। সারা আলি খানও ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmfare (@filmfare)

জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং (Anant-Radhika pre-wedding) সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। হাজির ছিলেন দেশ-বিদেশের তাবড় সেলিব্রিটিরা। আরও একবার সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠবে আম্বানি পরিবার। তবে এবার আর দেশের মাটিতে নয়, ইটালিতে বসবে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আসর। সেই গ্র্যান্ড ক্রুজ পার্টিতে অংশ নিতে সোমবার সাত সকালেই ইটালির উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন রণবীর-আলিয়া, সলমন খান, রণবীর সিংরা। সপরিবারে গিয়েছেন শাহরুখ খানও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmfare (@filmfare)

[আরও পড়ুন: দেবের ভোটের রেজাল্ট নিয়ে কি টেনশনে রুক্মিণী? ৪ জুনের পরিকল্পনা জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ