BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের জুটি বাঁধছেন Shah Rukh Khan-Kajol, রাজকুমার হিরানির কমেডি ছবিতে ফিরছে ‘দিলওয়ালে’ ম্যাজিক

Published by: Akash Misra |    Posted: July 28, 2021 5:36 pm|    Updated: July 28, 2021 5:36 pm

Shah Rukh Khan Kajol Reunite For Rajkumar Hiranis New Film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ (Shah Rukh Khan)-কাজলের (Kajol) অনস্ক্রিন রোম্যান্স ম্যাজিকের থেকে কিছু কম নয়। তাই এত বছর কেটে গেলেও, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ (Dilwale Dulhaniya Le jayenge) কিংবা ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)অথবা ‘দিলওয়ালে’র (Dilwale) ছবির প্রেমে বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। আর এই জুটিকে বার বার বড়পর্দায় দেখার জন্য, মুখিয়ে থাকেন সিনেপ্রেমী মানুষ। কারণ, পর্দায় শাহরুখ-কাজলের প্রেম মানেই যেন প্রেমিক-প্রেমিকার প্রেমপাঠ!

সেই প্রেম নিয়েই প্রায় ৬ বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও কাজল। আর এবার এই জুটির দায়িত্ব নিলেন পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। বলিউডের খবর অনুযায়ী, রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও কাজল। আর এই ছবি একেবারেই হতে চলেছে কমেডি ধাঁচের। একেবারেই হিরানির স্টাইলে তৈরি হবে এই ছবি।

[আরও পড়ুন: Monica, O My Darling: প্রথমবার একফ্রেমে রাজকুমার-হুমা-রাধিকা, প্রকাশ্যে ফার্স্ট লুক]

প্রথমে শোনা গিয়েছিল রাজকুমারের এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। পরে ঠিক হয়, তাপসী নয় এই ছবিতে শাহরুখের নায়িকা হবেন কাজল। তাপসীও রয়েছেন ছবিতে। সঙ্গে রয়েছেন বিদ্যা বালন। হিরানি একেবারে মারকাটরি স্টারকাস্টেই নতুন ছবি তৈরি করতে চলেছেন।

জানা গিয়েছে, অভিবাসনের গল্পই বলতে চলেছে রাজকুমার হিরানির এই ছবি। পাঞ্জাব থেকে কানাডা যাত্রা করবেন শাহরুখ খান। শাহরুখের স্ত্রীয়ের ভূমিকায় থাকবেন কাজল। অন্যদিকে এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। ছবিতে শাহরুখের এই যাত্রায় সাহায্য করবেন বিদ্যা বালন। মোটামুটি এই গল্পকেই কমেডির মোড়কে আনতে চলেছেন হিরানির।

বলিউডের অন্দরের খবর অনুযায়ী, রাজকুমারের এই ছবিতেও রয়েছে আরও চমক। তবে এখনই কিছু খোলসা করতে চাইছেন না ছবির টিম। বছরের শেষ থেকেই নাকি শাহরুখ, কাজল, বিদ্যা, তাপসীকে নিয়ে নতুন ছবির শুটিং শুরু করবেন রাজকুমার হিরানি।

[আরও পড়ুন: জাভেদ আখতারের করা মামলায় Kangana Ranaut-কে গ্রেপ্তারির হুঁশিয়ারি]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement