১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাদশার বাদশাহি চাল, শাহরুখের ‘মন্নতে’র দরজায় হিরেখচিত নেমপ্লেট! দেখুন ভিডিও

Published by: Akash Misra |    Posted: November 21, 2022 3:58 pm|    Updated: November 21, 2022 3:58 pm

Shah Rukh Khan’s Mannat gets diamond-studded nameplate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানই যে বলিউডের শাহেনশা তা ফের যেন প্রমাণ হল। আর এর প্রমাণ পাওয়া গেল মন্নতের সদর দরজা থেকেই!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। রবিবার রাতে বদলে ফেলা হল ‘মন্নতে’র নেমপ্লেট। পুরনো নেমপ্লেট খুলে ফেলে এবার তার জায়গায় এল হিরে বসানো নামের ফলক। যেখানে উজ্জ্বল হয়ে উঠল ‘মন্নত’-এর নাম। জানা গিয়েছে, মন্নতের এই নেমপ্লেটের দাম ৫৫ লক্ষ টাকা! নেমপ্লেটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই পড়ে গেল শাহরুখ অনুরাগীদের মধ্যে।

[আরও পড়ুন: বড়পর্দায় অভিনয়ের ইচ্ছা অধরাই, ‘মিষ্টি’কে হারিয়ে হাহাকার বহরমপুরবাসীর, শূন্য বাড়ি]

সম্প্রতি শারজা আন্তর্জাতিক বইমেলা’য় অংশ নিয়ে নিজের বক্তব্যে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন। বুঝিয়েছিলেন, তিনি সকলের কাছেই ‘বাদশা’। কিন্তু দুবাই থেকে মুম্বই (Mumbai) ফিরতেই বিমানবন্দরে আটকানো হল বলিউড বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan)। শুল্ক দপ্তরের আধিকারিকরা তাঁকে এবং তাঁর টিমকে আটকে তল্লাশি চালায় বলে অভিযোগ।

এয়ার ইন্টেলিজেন্স ইউনিট (AIU) সূত্রে খবর, শাহরুখের কাছে নাকি ১৮ লক্ষ টাকা দামের ঘড়ির কভার পাওয়া গিয়েছে। যার জন্য প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে। শুল্ক (Customs) বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের নাকি সহযোগিতা করেছেন বলি সুপারস্টার। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান শাহরুখ। তাঁকে বিশেষ দেখাও যায়নি। বড় ছাতায় ঢাকা পড়ে গিয়েছিলেন বলি সুপারস্টার।

[আরও পড়ুন: ‘এই প্রেমহীন সময়ে বলছি তোমায় ভালবাসি,’ সব্যসাচী-ঐন্দ্রিলার রূপকথার সাক্ষী সমাজ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে