BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুটিং করতে গিয়ে ঠোঁট ফাটল শাহিদের, পড়ল একাধিক সেলাই

Published by: Bishakha Pal |    Posted: January 11, 2020 12:21 pm|    Updated: January 11, 2020 1:39 pm

Shahid Kapoor gets injured while shooting for 'Jersey'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জার্সি’ ছবির শুটিং করতে গিয়ে আহত হলেন শাহিদ কাপুর। শুটিংয়ের সময় ক্রিকেট বল লাগে তাঁর ঠোঁটে। আর তাতেই ঠোঁট ফেটেছে অভিনেতার। অবস্থা বেশ খারাপ। তাঁর ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।

ছবির জন্য যে শাহিদ বেশ পরিশ্রম করেন, তা কারওর অজানা নয়। তাঁর সাম্প্রতিকতম ছবি ‘কবীর সিং’ই তার প্রমাণ। ‘অর্জুন রেড্ডি’র ছক থেকে বেরিয়ে এসে নতুনভাবে ‘কবীর সিং’-এ নিজেকে উপস্থাপন করেছিলেন শাহিদ। তাই ‘জার্সি’ নিয়েও আগ্রহ তুঙ্গে। কবীর সিংয়ের মতো এই ছবির জন্যও প্রচুর খাটছেন শাহিদ। একটি টেক দেওয়ার আগে একাধিকবার রিহার্সাল করছেন। তখনই ঘটে দুর্ঘটনা। সূত্রের খবর, রিহার্সালের সময় আচমকাই ক্রিকেট বল এসে তাঁর ঠোঁটে লাগে। সঙ্গেই তাঁর নিচের ঠোঁট ফেটে যায়। ঝরঝর করে রক্ত পড়তে থাকে। কোনও রকমে কাপড় দিয়ে ঠোঁট চেপে চিকিৎসককে খবর দেওয়া হয়। নিচের ঠোঁটে শাহিদের একাধিক সেলাই পড়ে। বাতিল হয়ে যায় শুটিং। সেলাই না কাটা পর্যন্ত শুটিং পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। 

[ আরও পড়ুন: ‘দীপিকার নীরব প্রতিবাদ সকলকে উদ্বুদ্ধ করবে’, অভিনেত্রীর পাশে রঘুরাম রাজন ]

জার্সি’ ছবির গল্প এক অসফল ক্রিকেটারের। পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্প। ছবিটি তেলুগু ভাষায় তৈরি হয়েছিল। ছবিটি পরিচালনা করছিলেন গৌতম তিন্নানাউরি। ছবির হিন্দি ভার্সনটিও তিনিই পরিচালনা করেছেন। তেলুগু ছবির নায়কের নাম ছিল অর্জুন। এই চরিত্রে অভিনয় করেছিলেন নানি। এই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে। পরিচালক জানিয়েছেন, ছবির হিন্দি রিমেক নিয়ে তিনি উচ্ছ্বসিত। কোনও ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা দেশের দর্শক ছবিটি দেখবে। বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমনই দায়িত্বও বেশি। তাঁর মনে হয়েছে শাহিদ কাপুর এই চরিত্রটি পর্দায় ঠিকমতো ফুটিয়ে তুলতে পারবেন। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু। ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: ঐশীর পাশে দাঁড়ানোর শাস্তি! ‘স্কিল ইন্ডিয়া’র ভিডিও থেকে সরানো হল দীপিকাকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে