Advertisement
Advertisement
Sonakshi Sinha

মেয়েকে বিয়েই দিতে চাননি শত্রুঘ্ন সিনহা! সোনাক্ষী ফাঁস করেন গোপন খবর

বলিউডে জোর গুঞ্জন, আগামী ২৩ তারিখ জাহির ইকবালকে বিয়ে করছেন অভিনেত্রী।

Shatrughan Sinha Would Never Want her To Get Married? Here is Sonakshi Sinha Once said
Published by: Suparna Majumder
  • Posted:June 16, 2024 4:52 pm
  • Updated:June 16, 2024 5:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও জাহির ইকবালের বিয়ের খবর। ইতিমধ্যেই দুজনের বিয়ের স্পেশাল অডিও কার্ড ভাইরাল হয়েছে। সূত্রের খবর মানলে, আগামী ২৩ জুন সোনাক্ষী-জাহিরের চার হাত এক হবে। শত্রুঘ্ন সিনহার একমাত্র মেয়ে সোনাক্ষী। তাঁর নয়নের মণি। আদরের এই মেয়েকে নাকি বিয়েই দিতে চাননি বলিউডের ‘শটগান’।

Sonakshi

Advertisement

২০২১ সালে দেওয়া এক সাক্ষাৎকারে সোনাক্ষী নিজে জানিয়েছিলেন এই কথা। সেখানে বিয়ের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী হাসতে হাসতে বলেন, “বাবার হাতে থাকলে তো আমার বিয়ে কিছুতেই হতে দেবে না। মা মাঝে মধ্যে বলতে থাকে এবার সময় হয়েছে, বিয়ে করে নেওয়া উচিত। কিন্তু আমি একবার তাকালেই চুপ করে যায়। বলে, আচ্ছা ঠিক আছে।”

Advertisement

[আরও পড়ুন: ‘তোমার কত বড় সাহস?’, ঋতুপর্ণার সামনেই প্রসেনজিৎকে ধমক অনামিকা সাহার! ]

এর পরই আবার সোনাক্ষী বলেন, “সত্যি কথা বলতে আমি খুবই লাকি যে ওনারা আমাকে এতটা স্বাধীনতা দিয়েছেন। যতক্ষণ না আমি চাইব, তাঁরা কখনও বলবেন না যে বিয়ে করে নাও। আমি এখন নিজের কাজ নিয়েই খুশি।” কিন্তু সিদ্ধান্ত পালটাতে সত্যিই সময় লাগে না। এই সোনাক্ষীই আবার কপিল শর্মার নেটফ্লিক্সের শোয়ে গিয়ে বলেছিলেন, তিনি যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করতে চান। এর পরই ২৩ তারিখের বিয়ের খবর প্রকাশ্যে আসে। হানি সিং, পুনম ধিল্লোঁ, ডেইসি শাহরা বিয়েতে যাবেন বলে জানিয়েও দিয়েছেন।

Actors Sonakshi Sinha-Zaheer Iqbal's wedding invite leaked

এদিকে বলিউডে জোর গুঞ্জন, শত্রুঘ্ন সিনহা নাকি মেয়ের বিয়েতে খুশি নন। যদিও অভিনেতা এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন, “বিয়ের খবরে আমি সিলমোহরও দিচ্ছি না আবার উড়িয়েও দিচ্ছি না। সময়ই এর জবাব দেবে। ও (সোনাক্ষী) যেটাই করবে আমার আশীর্বাদ সবসময় পাবে।” মেয়ের প্রতিভা নিয়ে বড় গর্ব বলিউডের বর্ষীয়ান অভিনেতার। তিনি বলেন, “সোনাক্ষী আমার নয়নের মণি। আমার একমাত্র মেয়ে আর খুব কাছের। আমার ওকে নিয়ে গর্বের শেষ নেই। কারণ, ‘লুটেরা’, ‘দাহাড়’ থেকে ‘হীরামাণ্ডি’ পর্যন্ত, সময়ের সঙ্গে সঙ্গে প্রত্যেকবার ও নিজেকে আরও ভালো অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছে।”

[আরও পড়ুন: মৃত্যুশয্যায় শাহরুখের শিক্ষাগুরু! ‘একটি বার দেখা করুন’, কাতর আর্জি কংগ্রেস নেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ