BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউডে শিখর ধাওয়ান! কার নায়ক হলেন ভারতীয় ব্যাটসম্যান?

Published by: Suparna Majumder |    Posted: October 11, 2022 8:25 pm|    Updated: October 11, 2022 8:25 pm

Shikhar Dhawan in Sonakshi Sinha and Huma Qureshi's upcoming film Double XL | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ও ক্রিকেটের সম্পর্কে বেশ পুরনো। একাধিকবার ক্যামেরার সামনে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেট টিমের সদস্যদের। কখনও নায়ক হিসেবে, কখনও গুরুত্বপূর্ণ চরিত্রে। বায়োপিকও বেশ খানিক তৈরি হয়েছে। এবার বলিউডে  এন্ট্রি নিচ্ছেন ভারতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। তাও আবার সুন্দরী নায়িকার বিপরীতে। 

Shikhar

বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন শিখর। তাঁর নেতৃত্বেই প্রোটিয়াদের বিরুদ্ধে সাত উইকেটে জয়ী হয়েছে ভারত। এদিকে তাঁর বলিউড ডেবিউর খবর প্রকাশ্যে এসে গিয়েছে। আর তা প্রকাশ করেছেন শিখরেরই নায়িকা হুমা কুরেশি (Huma Qureshi)। নিজের সঙ্গে শিখরের দু’টি ছবি পোস্ট করেছেন তিনি।

Shikhar-Huma-1

[আরও পড়ুন: বিয়ের ৪ মাসেই অভিনেত্রী নয়নতারার যমজ সন্তান কীভাবে? তদন্তে তামিলনাড়ু সরকার]

‘ডাবল এক্সএল’ সিনেমায় হুমার সঙ্গে কাজ করছেন শিখর। তারই দু’টি ছবি হুমা শেয়ার করেছেন। একটি ছবিতে কালো স্যুট পরে হুমার সঙ্গে বল ডান্সে ব্যস্ত শিখর। অন্য ছবিতে শুটিংয়ের ফাঁকে হাসি-মশকরায় ব্যস্ত দু’জন। ছবিতে শিখর কি নায়কের ভূমিকায় রয়েছেন? নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন? এই প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি। তবে অনেকেই ক্রিকেটার বলিউড ডেবিউর প্রথম ঝলকে মুগ্ধ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Huma Qureshi (@iamhumaq)

হুমা ও শিখর ছাড়াও ‘ডাবল এক্সএল’ (Double XL) ছবিতে রয়েছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। হুমা ও সোনাক্ষী দু’জনেই স্থূলকায় তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন। সোনাক্ষী হয়েছেন ফ্যাশন ডিজাইনার। আর হুমা স্পোর্টস প্রেজেন্টার। মনে করা হচ্ছে, সেই সুবাদেই অভিনেত্রীর শিখরের সঙ্গ সাক্ষাতের দৃশ্য দেখানো হবে। তবে কারণ যাই হোক, ক্যামেরার সামনে হুমা ও শিখরের রসায়ন বেশ ভাল লাগছে। আগামী ৪ নভেম্বর থেকে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ‘ডাবল এক্সএল’।

Shikhar-Huma-2

[আরও পড়ুন: তথ্য ভুলের বিতর্ক এড়িয়ে প্রকাশ্যে ‘রাম সেতু’র ট্রেলার, নতুন অবতারে দিওয়ালিতে চমক দেবেন অক্ষয়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে