BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবা শাকিব খানই, জন্মের আড়াই বছর পর সন্তানের পিতৃপরিচয় ফাঁস বাংলাদেশী অভিনেত্রীর

Published by: Suparna Majumder |    Posted: September 30, 2022 8:15 pm|    Updated: September 30, 2022 8:15 pm

Shobnom Yesmin Bubly declares her son's father is Shakib Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন। আর ২০২২ সালে সেই ছেলের পিতৃপরিচয় জানালেন বাংলাদেশি অভিনেত্রী শবনম ইয়েসমিন বুবলি (Shobnom Yesmin Bubly)। তাঁর ছেলের বাবা বাংলাদেশেরই প্রখ্যাত অভিনেতা শাকিব খান (Shakib Khan)। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে একথা জানান তিনি। শাকিবও একই পোস্ট শেয়ার করেছেন। 

Shakib-Shobnom-son

‘বসগিরি’ ছবিতে শাকিবের নায়িকা হয়েছিলেন বুবলি। সেই সময় থেকেই দু’জনের অফস্ক্রিন প্রেম নিয়ে নানা কথা শোনা যায়। কিন্তু শাকিব ও বুবলি কেউই এতদিন পর্যন্ত এ বিষয়ে কোনও কথা বলেননি। এমন পরিস্থিতিতেই গত ২৭ সেপ্টেম্বর বুবলি বেবি বাম্প-সহ নিজের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, “মি উই মাই লাইফ”। ছবিটি অনেকদিন আগে আমেরিকায় তোলা সেকথাও জানান। 

Bubly

[আরও পড়ুন: ইতিহাস-অ্যাডভেঞ্চারের আকর্ষণীয় প্যাকেজ ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’, পড়ুন রিভিউ]

অভিনেত্রীর এই ছবিতেই জল্পনা শুরু হয়ে যায়। বুবলি কি সত্যিই অন্তঃসত্ত্বা ছিলেন? এই প্রশ্ন উঠতে থাকে। শুক্রবার যাবতী প্রশ্নের উত্তর দিয়ে দেন অভিনেত্রী। সন্তানের একাধিক ছবি আপলোড করেন এবং জানিয়ে দেন শাকিবই তাঁর সন্তানের বাবা। পোস্ট শেয়ার করে একই বার্তা দেন শাকিব। জানা গিয়েছে, আমেরিকার  লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ ছেলের জন্ম দিয়েছেন বুবলিষ

যে ছবিগুলি বাংলাদেশি অভিনেত্রী শেয়ার করেছেন তাতে শাকিবের ছবিও রয়েছে। ক্যাপশনে দুই বাংলাদেশি তারকা লিখেছেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

[আরও পড়ুন: ‘কাছের মানুষ সহজে পাওয়া যায় না’, জন্মদিনে ব্যক্তিগত জীবন নিয়ে অকপট প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে