Advertisement
Advertisement
Stree 2 Teaser

পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ

ছবিতে রয়েছে বড় এক চমক।

Shraddha Kapoor, Rajkummar Rao, Pankaj Tripathi, Aparshakti Khurana, Abhishek Banerjee in Stree 2 teaser
Published by: Suparna Majumder
  • Posted:June 25, 2024 1:56 pm
  • Updated:June 25, 2024 5:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে সে আসত। একবার পিছন ফিরে তাকালেই বিপদ। চান্দেরি গ্রামের একটাই আতঙ্ক, ‘স্ত্রী’। আর তাতেই তুলকালাম কাণ্ড হয়েছিল সিনেমার পর্দায়। ২০১৮ সালের ব্লকবাস্টার ছবি ‘স্ত্রী’। এবারে তাঁর সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক অমর কৌশিক। আবারও সিলভার স্ক্রিনে শিহরণ জাগানোর আভাস দিলেন শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠিরা।

Stree-2-new

Advertisement

একটি জনশ্রুতির উপর নির্ভর করে ‘স্ত্রী’ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়। কী সেই গল্প? মধ্যপ্রদেশের চান্দেরি গ্রামে এক তরুণীর অতৃপ্ত আত্মা ঘুরে বেড়ায়। রাতের অন্ধকারে একা কোনও পুরুষকে দেখলে ফাঁদ পাতে সে। পিছনে ঘুরলেই বিপত্তি। গায়েব করে দেওয়া হয় পুরুষকে। পড়ে থাকে শুধু তার পোশাক। এই কাহিনিকে ভয়ের পাশাপাশি কমেডির মোড়কেও সাজিয়েছিলেন পরিচালক অমর কৌশিক।

Advertisement

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

অমরের পরিচালনায় ‘স্ত্রী’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর। ‘স্ত্রী ২’ ছবির টিজারেও (Stree 2 Teaser) শ্রদ্ধাকে একই মেজাজে দেখা যাচ্ছে। ভিকির চরিত্রে রয়েছেন রাজকুমার রাও। আগের মতোই বিট্টু আর জনার চরিত্র ক্যামেরার সামনে ফুটিয়ে তুলেছেন অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর রুদ্র হিসেবে আবারও দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠিকে। এছাড়াও ছবিতে রয়েছে বড় এক চমক। তিনি বরুণ ধাওয়ান।

 

২০২২ সালে অমর কৌশিকের ‘ভেড়িয়া’ ছবিতে অভিনয় করেছিলেন বরুণ। সেখানে যেমন জনা হিসেবে অভিষেক এন্ট্রি নিয়েছিলেন। তেমনই বরুণকে এই সিনেমায় আবারও ‘ভেড়িয়া’ ওরফে ভাস্কর শর্মা হিসেবে দেখা যাবে। ছবির একটি গানে নাচতে দেখা যাচ্ছে তমান্না ভাটিয়াকে। প্রথমে ৩০ আগস্ট ছবির মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছিল। কিন্তু তা এগিয়ে দেওয়া হয়। ‘স্ত্রী ২’র নতুন মুক্তির তারিখ ১৫ আগস্ট। সেদিনই আবার নিখিল আডবাণী পরিচালিত ‘বেদা’র মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: ‘যে মানুষ ধর্ম বদলানোর জন্য চাপ দেয়…’, সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে মুখর তসলিমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ