১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীদেবীর অনুপ্রেরণায় বড়পর্দায় ‘নাগিন’ হচ্ছেন শ্রদ্ধা কাপুর! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2020 2:38 pm|    Updated: October 28, 2020 4:00 pm

Shraddha Kapoor to play Naagin on-screen, trolls began after announcement | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডে যেন গ্রহণ লেগেছে। বিশেষ করে কয়েকজন তারকার ক্ষেত্রে। এই তালিকায় রয়েছেন শ্রদ্ধা কাপুরও (Shraddha Kapoor)। সুশান্ত মামলায় মাদক যোগের তদন্তে শ্রদ্ধারও ডাক পড়েছিল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনী পোস্ট ছাড়া আর তেমনভাবে সক্রিয় ছিলেন না অভিনেত্রী। শুধুমাত্র দুর্গাপুজো (Durga Puja 2020) উপলক্ষ্যে অষ্টমীর প্রসাদের ছবি শেয়ার করেছিলেন। এবার নতুন সিনেমার কথা জানিয়ে ট্রোলড হলেন শক্তি কাপুরের কন্যা। শ্রীদেবী অভিনীত জনপ্রিয় ‘নাগিনা’ সিরিজের অনুপ্রেরণা তৈরি ছবিতে ‘নাগিন’ হিসেবে অভিনয় করবেন শ্রদ্ধা। টুইটারে একথা জানানোর পরই কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী।

নিজের টুইটার প্রোফাইলে প্রযোজক নিখিল দ্বিবেদীকে (Nikhil Dwivedi) বুধবার শ্রদ্ধা লেখেন, “পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই আনন্দের। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রীদেবী দেখে মুগ্ধ হয়েছি, বড় হয়েছি। সবসময় এমন লোকগান থেকে অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।”

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য, রয়েছেন হোম আইসোলেশনে]

শোনা গিয়েছে, তিনটি ছবির সিরিজ তৈরি হবে। তাতেই নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা। খবর জানাতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় কটাক্ষের পালা। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি বসিয়ে ছবি পোস্ট করেন, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেছেন। ট্রোলে জড়ানো হয়েছে স্বরা ভাস্করের (Swara Bhaskar) নামও। কটাক্ষ করে লেখা হয়েছে, বিগত মাস ধরে স্বরা বিষ ছড়িয়ে গেলেন আর চরিত্রটি কীভাবে শ্রদ্ধা পেলেন। ঘোর নেপোটিজম। খুব শিগিগিরিই বয়কটের ডাক দেওয়া হবে।  

[আরও পড়ুন: ‘হিন্দু বিরোধী’ প্রকাশ ঝা! সোশ্যাল মিডিয়ায় ‘আশ্রম’ সিরিজ বয়কটের ডাক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement