BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মিলল ছাড়পত্র, ‘আইয়ারি’র মুক্তির নতুন দিন ঘোষণা পরিচালকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 7, 2018 4:17 pm|    Updated: September 17, 2019 12:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেরিতে হলেও মিলল ছাড়পত্র। সিবিএফসির চৌকাঠ পেরোল নীরজ পাণ্ডের ‘আইয়ারি’।  খবরটি জানালেন পরিচালক স্বয়ং। খুশি জাহির করে তিনি সার্টিফিকেটটি সোশ্যাল মিডিয়াতে আপলোডও করলেন। আর জানিয়ে দিলেন ছবির নতুন মুক্তির তারিখ। ‘ভ্যালেন্টাইনস ডে’র ঠিক পরেই অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে মনোজ বাজপেয়ীসিদ্ধার্থ মালহোত্রার এ ছবি।

[এবার অঙ্কের শিক্ষক হৃতিক, প্রকাশ্যে ‘সুপার ৩০’ ছবির প্রথম ঝলক]

সাধারণতন্ত্র দিবসের ঠিক আগেই অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’-এর সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল ‘আইয়ারি’র। কিন্তু বছরের শুরুতে আচমকাই সেন্সরের ছাড়পত্র পেয়ে যায় সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’। ২৫ জানুয়ারি সে ছবির মুক্তির দিন ধার্য হয়। সঞ্জয়ের অনুরোধে নিজের ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেন অক্ষয়। ‘পদ্মাবত’-এর সঙ্গে সংঘাতে যেতে চাননি পরিচালক নীরজও। তিনিও নিজের ছবির মুক্তি পিছিয়ে দেন। ৯ ফেব্রুয়ারিই ঠিক হয় দু’টি ছবির মুক্তির তারিখ। কিন্তু এর মধ্যেই ঘটে নয়া বিপত্তি। দেশের গোয়েন্দা সংস্থার অন্দরমহলের কাহিনি এ ছবিতে তুলে ধরা হয়েছে। জানা যায়, ছবিটি আগে প্রতিরক্ষা মন্ত্রকের কর্তাদের দেখিয়ে নিতে চায় প্রসূন জোশীর নেতৃত্বাধীন সংস্থা। তারপরই ছাড়পত্র দেওয়ার কথা ছিল। শোনা গিয়েছে, ছবিটি ইতিমধ্যেই প্রতিরক্ষা মন্ত্রককে দেখানো হয়েছে। আর তাতে কোনও আপত্তি ওঠেনি। তাই ছবিকে সার্টিফিকেট দিয়েই দিয়েছেন প্রসূন জোশী।

তবে এখন সার্টিফিকেট পেয়ে তো আর ৯ ফেব্রুয়ারি ছবি রিলিজ করা সম্ভব নয়। তাই নতুন মুক্তির দিন ১৬ তারিখ ঠিক করা হয়েছে। এতে অবশ্য কোনও আক্ষেপ নেই পরিচালকের। ছবি মুক্তি পাচ্ছে এটাই বড় ব্যাপার তাঁর কাছে। এর জন্য প্রতিরক্ষা মন্ত্রক ও সিবিএফসি-কে ধন্যবাদ দিতেও ভোলেননি তিনি।

[‘পদ্মাবত’-এর পর এবার ‘মণিকর্ণিকা’, কট্টরপন্থীদের নিশানায় কঙ্গনার ছবি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement