BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

কাদা ছোঁড়াছুঁড়ি খেলায় নামলেন সিদ্ধার্থ-রীতেশ! এমন কী হল অভিনেতাদের মধ্যে?

Published by: Bishakha Pal |    Posted: November 14, 2019 8:47 pm|    Updated: November 14, 2019 9:50 pm

An Images

সংবাাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর গোড়ার দিকে মুক্তি পেয়েছিল ‘আইয়ারি’। ছবি তেমন চলেনি। দীর্ঘদিন পর এ বছর আগস্ট মাসে ফেল সিনেমাহলে আসে সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘জবরিয়া জোড়ি’। কিন্তু এবারও ভাল নম্বর পেয়ে পাশ করতে পারলেন না সিদ্ধার্থ। ‘হাসি তো ফসি’র সিদ্ধার্থ-পরিণীতা জুটি বক্স অফিসে ডাহা ফেল। ফলে ‘মরজাভাঁ’ থেকে সিনেপ্রেমীদের আগেই মুখ ফিরিয়ে নেওয়া উচিত ছিল। কিন্তু বোধহয় এ যাত্রায় বাঁচিয়ে দিল রীতেশ দেশমুখ। ‘এক ভিলেন’ ছবির পর তাঁর নেগেটিভ অভিনয় নিয়ে কারওর তিলমাত্র সন্দেহ নেই যে ওই চরিত্রেও মানানসই অভিনেতা। কিন্তু এই রীতেশকেই কিনা ছবি মুক্তির দু’দিন আগে চটিয়ে দিলেন সিদ্ধার্থ! অবশ্য সিদ্ধার্থকে খুঁচিয়েছিলেন রীতেশই।

মঙ্গলবার রীতেশ দেশমুখ সিদ্ধার্থের ফটোশুটের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘এটা পো পোজিংয়ের হাইট হয়ে গেল।’ তারপর সিদ্ধার্থ বুধবার ‘কেয়া সুপার কুল হ্যায় হাম’ ছবির একটি দৃশ্য শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, ‘আমি ভয় পেয়ে গেলাম, এই হাউট তো আমি ম্যাচ করতে পারব না।’ ‘মরজাভাঁ’ ছবির সঙ্গে মিলিয়ে সিদ্ধার্থ এখানে লিখেছেন ‘ডরজাভাঁ’। এরপরই রীতেশ পালটা দেন সিদ্ধার্থকে। লেখেন, ‘নেহাত আমার মুখ বন্ধ। নাহলে আমি বলে দিতাম।’

‘মরজাভাঁ’ ছবিতে সিদ্ধার্থের চরিত্রের নাম রঘু। আদতে গুন্ডা প্রকৃতির ছেলে সে। মারামারি করে। পাড়ায় খুব একটা সুনাম নেই। কিন্তু একদিন জোয়ার সঙ্গে দেখা হয় তাঁর। বদলে যায় রঘুর জীবন। এই চরিত্রটি আদ্যোপান্ত ‘এক ভিলেন’ ছবির শ্রদ্ধা কাপুরের মতো। তবে জোয়া বোবা। এর মাঝেই প্রবেশ রীতেশ দেশমুখের। ‘এক ভিলেন’-এর মতো এই ছবিতেও তিনি ভিলেন। তবে এখানে তাঁর উচ্চতা ৩ ফুট। রীতেশের গলায় এখানে ‘গলিয়াঁ’ গানটিও শোনা যাবে। মোট কথা প্রতি পদক্ষেপে ‘এক ভিলেন’ ছবিটিকে মনে পড়াবে ‘মরজাভাঁ’। এই ছবিটি লাভ জিহাদের গল্পকে তুলে ধরেছে। সিদ্ধার্থকে ছবিতে এক হিন্দু ছেলের চরিত্রে দেখা যাবে। তারার চরিত্রটি এক মুসলিম মেয়ের। ট্রেলার দেখে মনে হচ্ছে, রীতেশ আবার নিজের অভিনয় দক্ষতার পরিচয় দেবেন এই ছবির মাধ্যমে। ছবিটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি। ৮ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement