৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের বিপাকে রূপঙ্কর, কেকে বিতর্কের জেরে নতুন বাংলা ছবির গান থেকে বাদ পড়লেন গায়ক!

Published by: Akash Misra |    Posted: June 10, 2022 9:20 am|    Updated: June 10, 2022 11:26 am

Singer Rupankar Bagchis song may replaced by Arijit Singh from bengali film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে বিতর্ক যেন পিছুই ছাড়ছে না সংগীতশিল্পী রূপঙ্কর বাগচীর। কেকে বিতর্ককে সঙ্গে নিয়েই নতুন নতুন বিপাকে পড়ছেন রূপঙ্কর। নতুন খবর হল, এক বাংলা ছবির গান থেকে এবার বাদ পড়লেন শিল্পী। খবর অনুযায়ী, রূপঙ্করের বদলে এই বাংলা ছবির গানে জায়গা করে নিয়েছেন অরিজিৎ সিং!

টলিপাড়ার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন বাংলা ছবি ‘প্রথম বারে প্রথম দেখা’য় গান গাওয়ার কথা ছিল রূপঙ্করের। শোনা যাচ্ছে, সম্পাদনার টেবিল থেকেই নাকি বাদ গিয়েছে রূপঙ্করের গান। নিন্দুকরা বলছেন, এই নেপথ্যে নাকি রয়েছে কেকে বিতর্কই। তবে এক সংবাদ মাধ্যমে এই ছবির পরিচালক আকাশ মালাকার জানিয়েছেন, ‘কোনও বিতর্কের সঙ্গে সম্পর্ক নেই। ছবির জন্য রূপঙ্করের গান রেকর্ড করা হয়েছিল। কিন্তু পরে বুঝতে পারি ছবির গল্প কিশোর-কিশোরীদের নিয়ে। সেখানে রূপঙ্করের গলা ঠিক মানাচ্ছে না। তাই এই গানটি অরিজিৎ সিংকে দিয়ে গাওয়ান হবে।’ তবে পরিচালকের এই মন্তব্যর সঙ্গে একেবারেই একমত নন, টলিপাড়ার নিন্দুকদল। তাঁদের মতে কেকে বিতর্কের জেরেই ছবির গান থেকে বাদ গিয়েছেন রূপঙ্কর।

Rupankar Bagchi performed on stage after KK Row
ফাইল ছবি

[আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী তারকা নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ!]

প্রসঙ্গত, ‘বয়কট রূপঙ্কর বাগচী’ (Rupankar Bagchi)। ফেসবুক লাইভে রূপঙ্করের ‘হু ইজ কেকে’ মন্তব্য ঘিরে কয়েকদিন থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেকের মৃত্যুর পর রূপঙ্করকে নানাভাবে বিঁধছেন নেটিজেনরা। অনেকের দাবি, রূপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের। যত দিন এগোচ্ছে, কেকে-রূপঙ্কর বিতর্ক দাবানলের মতো ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। ফেসবুক, টুইটারে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছে ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগ। এই বিতর্কের পরে সাংবাদিক বৈঠক ডেকে ক্ষমাও চেয়েছেন রূপঙ্কর। ঠিক এরই মাঝখানে এক নেটিজেনের পোস্ট নিয়ে শুরু হয়েছিল নতুন জল্পনা। আর এই জল্পনার কেন্দ্রে জনপ্রিয় মিও আমোরে! (Mio Amore) যে সংস্থার বিজ্ঞাপনী গানে শোনা যায় রূপঙ্করের কণ্ঠ।

Rupankar Bagchi

সর্বজিৎ মৈত্র নামে এক নেটিজেন ফেসবুকে ‘মিও আমোরে’কে ট্যাগ করে লেখেন, ‘দয়া করে আপনাদের ব্র্যান্ড থেকে রূপঙ্কর বাগচীর গানটা সরিয়ে দিন। না হলে, ক্রেতারা এই বেকারি ছেড়ে অন্য কোনও সংস্থার কাছে চলে যেতে পারেন।’ নেটিজেনের এই মন্তব্য চোখে পড়েছে মিও আমোরে সংস্থারও। ফেসবুকের কমেন্ট বক্সে মিও আমোরের তরফ থেকে লেখা হয়, ‘গায়ক রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) মন্তব্যে আমরা দুঃখিত। রূপঙ্কর যা বলেছেন, তার সঙ্গে কোনও সম্পর্ক নেই সংস্থার। তবে আমাদের তরফ শীঘ্রই একটা পদক্ষেপ করা হবে এই বিজ্ঞাপনী গানের ব্যাপারে। আপনারা আমাদের সঙ্গে থাকুন।’

[আরও পড়ুন: বিতর্কে ইতি, ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে শো পেল সৃজিতের ‘X=প্রেম’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে