BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মা হলেন সোহা আলি খান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 29, 2017 11:04 am|    Updated: September 27, 2019 5:08 pm

Soha Ali Khan, Kunal Khemu blessed with a baby girl

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে যখন চলছে মাতৃবন্দনা। ঠিক সেই সময়ই মহানবমীর শুভক্ষণে শুক্রবার কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী সোহা আলি খান। পরিবারের নতুন সদস্যকে নিয়ে খুশিতে আত্মহারা সোহার স্বামী অভিনেতা কুণাল খেমু। এদিন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন সোহা। জানা গিয়েছে, হাসপাতালে রয়েছেন কুণাল ও সোহার মা শর্মিলা ঠাকুর। সন্তান জন্মানোর কিছুক্ষণের মধ্যেই কুণাল টুইটারে লেখেন, তাঁদের এই আনন্দের খবর। জানা গিয়েছে, মা ও মেয়ে দুজনই ভাল আছে।

[প্রথম বাংলা ছবি ‘ডুব’-এর ট্রেলারেই নজরকাড়া ইরফান খান]

২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন কুণাল ও সোহা। এটাই তাঁদের প্রথম সন্তান। কুণালের পরিবারের পাশাপাশি নবাব পরিবারেও খুশির হাওয়া তাঁদের নতুন সদস্যাকে ঘিরে। ইতিমধ্যেই সোশ্যাল সাইট ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। কুণাল ও সোহাকে তাঁদের মেয়ের জন্য মা দুর্গার নানা নামের মধ্যে থেকেই একটি নাম বেছে নেওয়ার পরামর্শ দিয়েছেন অনেকে।

[দুর্ঘটনার কবলে বিদ্যা বালানের গাড়ি, কেমন আছেন অভিনেত্রী?]

আগস্ট মাসে বেবি শাওয়ারের ছবি আপলোড করেছিলেন সোহা। করিনা, করিশ্মার পাশাপাশি সেই বেবি শাওয়ারে উপস্থিত ছিল ছোট্ট তৈমুরও। তৈমুরের সঙ্গে একটি ছবিও আপলোড করেন সোহা। এছাড়াও কিছুটা করিনার পথ অনুসরণ করেই অন্তঃসত্ত্বা থাকাকালীন চুটিয়ে কাজ করেছেন তিনি। আর ফটোশুট থেকে শুরু করে যোগব্যায়াম, সব ছবিই আপলোড করেছেন সোশ্যাল সাইটে। এবার অপেক্ষা তাঁদের কন্যাসন্তানের প্রথম ছবির।

And finally my favourite picture of the day 😍

A post shared by Soha (@sakpataudi) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে