Advertisement
Advertisement
Soham Chakraborty

ফের রণংদেহী মেজাজে সোহম! এবার বাগবাজারে মারকাটারি অ্যাকশন

ঘটনাটি ঘটেছে গোপীমোহন দত্ত লেনে।

Soham Chakraborty shoots for Felu Bakshi at Bagbazar
Published by: Suparna Majumder
  • Posted:June 12, 2024 5:38 pm
  • Updated:June 12, 2024 9:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রণংদেহী মেজাজে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এবার বাগবাজারে তুলকালাম কাণ্ড। ঘটনাটি ঘটেছে গোপীমোহন দত্ত লেনে। এক গুন্ডার সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেতাকে। তার পরই পিছু ধাওয়া করতে থাকেন। ঘটনা বাস্তব, তবে শুটিংয়ের জন্য।

Soham-Shoot

Advertisement

হ্যাঁ, জামাইষষ্ঠীর দিন বাগবাজারেই নতুন ছবির শুটিং করলেন সোহম। কিছুদিন আগেই এই ছবির ঘোষণা হয়েছিল। যার নাম ‘ফেলু বক্সী’। দেবরাজ সিনহা পরিচালিত এই ছবিতে গোয়েন্দা হিসেবে দেখা যাবে সোহমকে। সম্ভবত তারই কোনও অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। শুটিংয়ে আকাশি রঙের শার্ট ও কালো জিনস পরে দেখা যায় অভিনেতাকে। তাঁর সামনে বাক্স হাতে দাঁড়িয়ে ছিলেন গুন্ডার চরিত্রাভিনেতা। কিছুক্ষণের কথোপকথন হয় দুজনের মধ্যে। তার পরই গুন্ডার পিছু ধাওয়া করেন সোহম। শুটিংয়ের এই দৃশ্য আবার এলাকার কোনও বাড়ি থেকে করা হয় ক্যামেরাবন্দি।

Advertisement

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে জন্মদিন, তবুও জয়জিতের মনে অভিমান! নিজেকে কেন বললেন ‘অবাঞ্ছিত’?]

প্রসঙ্গত, বড়পর্দায় এই প্রথমবার গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে সোহমকে। গল্পের আভাস যেটুকু পাওয়া গিয়েছে সেই অনুযায়ী, ‘ফেলু বক্সী’ বুদ্ধিদীপ্ত সাধারণ বাঙালি। ইয়াং নিউএজ চরিত্র। সে গ‌্যাজেট ফ্রিক না হয়েও নতুন টেকনোলজি নিয়ে আগ্রহী। ভীষণ আনপ্রেডিক্টেবল, যে কারণে কেউ তার পরবর্তী পদক্ষেপ ধরতে পারে না। সে আবার খাদ্যরসিকও। খেয়ে-দেয়েই নাকি তার বুদ্ধি খোলে। যে কোনও কেসে দারুণ ইনভলভড, তার অ‌্যাসিস্ট‌্যান্ট দেবযানী। পেশায় সে আরজে। একটা প্রেমের যোগ নিশ্চয়ই আছে। যা ক্রমশ প্রকাশ‌্য।

Soham Chakraborty to play Investigator for the first time, Porimoni, Madhumita in cast

দেবরাজ সিনহা পরিচালিত ছবিতে সোহম ছাড়াও অভিনয় করছেন মধুমিতা সরকার, শতাফ ফিগার। গুরুত্বেপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী পরীমণিকে। পরীমণি এর আগে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ছবিতে অভিনয় করেছেন। তবে এবার পুরোপুরি টলিউড প্রোডাকশনের তৈরি ছবিতে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে গরমে পুড়ছে শহর, ঝুপ করে সুইমিং পুলে ডুব কাঞ্চন-শ্রীময়ী!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ