Advertisement
Advertisement
Sonakshi-Zaheer

উফ প্রেম! শার্টলেস জাহির কাছে টানলেন সোনাক্ষীকে, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট নায়িকার

অভিনেত্রীর এই পোস্টে আবার শাহরুখ খানের নামও রয়েছে।

Sonakshi Sinha and Zaheer Iqbal's wedding moments has Shah Rukh Khan connection, See pics

ছবি: ইনস্টাগ্রাম

Published by: Suparna Majumder
  • Posted:July 10, 2024 4:14 pm
  • Updated:July 10, 2024 4:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের স্মৃতিতে বিভোর সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। তাই তো এখনও নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে ২৩ জুনের ছবিই পোস্ট করে চলেছেন। এবার শেয়ার করলেন নতুন কয়েকটি ছবি। যাতে দুজনের ঘনিষ্ঠ মুহূর্তও রয়েছে। অভিনেত্রীর এই পোস্টে আবার রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের নাম।

Sonakshi-Zaheer-1
ছবি: ইনস্টাগ্রাম

“বিয়েতে তুমুল হইচই হয়। কিন্তু এর মধ্যেও এমন কিছু মুহূর্ত চুরি করে নেওয়া যায় যা তোমার চিরকালীন সম্পদ হয়ে থেকে যায়”, ক্যাপশনের শুরুতে একথা লিখেই ছবিগুলো পোস্ট করেছেন সোনাক্ষী। এরই একটি ছবিতে কনের সাজে বলিউডের ‘দাবাং’ গার্লকে দেখা যাচ্ছে। ওদিকে জাহির তখন শার্টলেস। সোনাক্ষীকে দেখেই কাছে টেনে নেন। ভালোবাসার চুম্বন এঁকে দেন গালে।

Advertisement

[আরও পড়ুন: অমিতাভ-নাসিরউদ্দিনের সঙ্গে কাজ, ‘মির্জাপুর’ মাতালেন বাঙালি কন্যা]

কিন্তু সোনাক্ষীর এই পোস্টে শাহরুখের নাম কীভাবে এল? অভিনেত্রীর বিয়েতে যেতে পারেননি বলিউড বাদশা। তবে ফোনে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সোনাক্ষীর পোস্টের একটি ছবিতে জাহির-সোনাক্ষীকে কিং খানের ভয়েস নোট শুনতে দেখা যাচ্ছে। সেকথা জানিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বিয়ের দিনে নিজের প্রিয় শাহরুখ খানের ভয়েস নোট শুনছে জাহির। শুভেচ্ছাও পেয়েছে। আমার মনে হয় এটাই ওর সেরা মুহূর্ত।”

Advertisement
Sonakshi-Zaheer-2
ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে বিয়ের পরই জল্পনা ছড়ায়, সোনাক্ষীর এই বিয়েতে নাকি তাঁর দাদা লব সিনহার একেবারেই মত ছিল না। অবশ্য শত্রুঘ্ন সিনহা সোনাক্ষী-জাহিরকে রাজজোটক মনে করেন। মেয়ের বিয়ের পর পরই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বলিউডের ‘শটগান’কে। প্রথমে শোনা গিয়েছিল, পড়ে গিয়ে চোট পেয়েছেন তিনি। অস্ত্রোপচারও হয়েছে। কিন্তু এই সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে শত্রুঘ্ন জানান, রুটিন চেকআপের জন্যই তিনি হাসপাতালে ছিলেন। বর্ষীয়ান অভিনেতাকে দেখতে, সোনাক্ষী-জাহিরও হাসপাতালে গিয়েছিলেন। তবে এখন শত্রুঘ্ন ভালো আছেন। আর সোনাক্ষী-জাহির নতুন সংসারে মন দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ