Advertisement
Advertisement
Sonakshi Sinha

প্রথম দেখার জন্মদিনেই জাহিরের সঙ্গে আইনি বিয়ে সারলেন সোনাক্ষী, মিষ্টি বিলি নবদম্পতির

একেবারে হাতে গোনা কয়েকজনকে নিয়ে কাগুজে বিয়ে সারলেন অভিনেত্রী।

Sonakshi Sinha, Zaheer Iqbal married in civil ceremony, send sweets to paps

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:June 23, 2024 7:59 pm
  • Updated:June 23, 2024 8:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু বা মুসলিম রীতি মেনে নয়, বরং আইনি মতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল (Sonakshi Sinha, Zaheer Iqbal)। বলিউডে বিয়ে মানেই ঢালাও খরচ। এলাহি আয়োজন। তারকাখচিত হাইপ্রোফাইল বিগবাজেট অনুষ্ঠান। তবে শত্রুঘ্ন সিনহার একমাত্র কন্যা হয়েও সেই পথে হাঁটলেন না সোনাক্ষী! বরং বিয়ের অনুষ্ঠানটা একেবারে ছিমছামই রাখলেন। 

রবিবার বিকেলে পশ্চিম বান্দ্রায় অবস্থিত ‘হীরামাণ্ডি’ অভিনেত্রীর নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এই এক হল সোনাক্ষী-জাহিরের চার হাত। এই দিনটিও তাঁদের জন্য বিশেষ। প্রথম দেখার জন্মদিনটিকেই বিয়ের তারিখ করে নিলেন তারকাজুটি। সাক্ষী বলতে শুধু দুই পরিবার এবং তাঁদের ঘনিষ্ঠরা। একেবারে হাতে গোনা কয়েকজনকে নিয়েই কাগুজে বিয়ে সারলেন অভিনেত্রী। আইনি বিয়ের জন্য প্যাস্টেল শেডের শাড়ি বেছে নিয়েছিলেন কনে। অন্যদিকে পাত্র জাহিরের পরনে ছিল সাদা শেরওয়ানি। ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত ছিলেন সোনাক্ষীর বন্ধু অদিতি রাও হায়দরি, সিদ্ধার্থ, হুমা কুরেশিরা। বিয়ের পর সাংবাদিক বন্ধুদের ধন্যবাদ জানিয়ে মিষ্টি বিলিও করলেন নবদম্পতি। রেজিস্ট্রি বিয়ের ছবি শেয়ার করে কনে সোনাক্ষী লিখলেন- “২০১৭ সালের জুন মাসের ঠিক ২৩ তারিখেই আমরা একে-অপরের চোখে ভালোবাসা দেখে আগলে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। বহু ঘাত-প্রতিঘাত পেরিয়ে সেই ভালোবাসাই আজ আমাদের এখানে নিয়ে এল। যেখানে ঈশ্বর আর দুই পরিবারের আশীর্বাদ সাক্ষী রইল যে মুহুর্তের। আমরা এখন নবদম্পতি। এখন থেকে অনন্তকাল পর্যন্ত আমি তোমারই।….”

Advertisement

প্রসঙ্গত, স্বরা ভাস্করের মতোই ‘স্পেশাল ম্যারেজ অ্যাক্ট’-এ চার হাত এক হল সোনাক্ষী সিনহার। সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে আসলে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। রবিবার সকাল থেকেই অনুষ্ঠানের ছবি-ভিডিও একের পর এক প্রকাশ্যে আসছে। মুম্বইতে উড়ে এসেছেন অভিনেত্রীর প্রিয় বন্ধু হানি সিং-ও। সূত্রের খবর, এদিনই শিল্পা শেট্টির বিলাসবহুল হোটেল বাস্তিয়ানে গ্র্যান্ড রিসেপশন বসার কথা। যেখানে সলমন খান, শিল্পা শেট্টি থেকে বলিউডের প্রথম সারির তারকাদের উপস্থিত থাকার কথা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

[আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠানে বিড়ম্বনায় পুরোহিত! ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা, কেন?]

সইসাবুদ করার ঠিক প্রাক-মুহূর্তেই সোনাক্ষীর মা পুনমের বন্ধু কনেপক্ষের ছবি শেয়ার করেছিলেন। তবে সেই ছবিতে সিনহা পরিবারের গুরুজনদের ছাড়া আর কাউকে দেখা যায়নি। এমনকী বিয়ের দিন সকাল থেকেই অভিনেত্রীর দুই ভাই লব-কুশের অনুপস্থিতি অনেককেই অবাক করে দিয়েছে। দিদির আইনি বিয়েতে তাঁরা আদৌ উপস্থিত ছিলেন কিনা, তা নিয়েও ধন্দ শুরু হয়েছে!

[আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার’, খ্রিস্টান মতে বিয়ে সম্পন্ন বিজয় মালিয়াপুত্র সিদ্ধার্থর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ