১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হতে চলেছেন সোনম কাপুর, বরের কোলে শুয়ে ছবি পোস্ট অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: March 21, 2022 12:59 pm|    Updated: March 21, 2022 6:08 pm

Sonam Kapoor and husband Anand Ahuja are expecting their first child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। সোমবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর দিলেন অনিলকন্যা। এই পোস্টে সোনম লিখলেন, চলতি বছরের শেষের দিকেই সন্তানের মা হবেন তিনি।

সোনম কাপুর তাঁর ইনস্টাগ্রামে মোট তিনটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে কালো পোশাক পরে স্বামীর কোলে শুয়ে আছেন সোনম। স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। ছবির ক্যাপশনে সোনম লিখলেন, ”চারহাতে তোমাকে বড় করব আমাদের সাধ্যমতো। দুই হৃদয়জুড়ে থাকবে তুমি। তোমাকে সঙ্গে নিয়ে তৈরি হবে নতুন এক পরিবার। তোমার আগমনের অপেক্ষায় রয়েছি।”

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ চলাকালীন ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান! ভিডিও ঘিরে চাঞ্চল্য]

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বইয়ে বসেছিল সোনমের বিয়ের আসর। তারপর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই স্বামী আনন্দের সঙ্গে থাকতেন সোনম। কয়েকদিন আগে সোনমের একটি ছবি ভাইরাল হওয়ায় অন্তঃসত্ত্বার গুঞ্জন রটেছিল। তবে সেই সময়ে এই খবর নসাৎ করেছিলেন সোনম নিজেই। তবে এবার নিজেই অনুরাগীদের জানিয়ে দিলেন, চলতি বছরেই মা হতে চলেছেন তিনি।

 Sonam will be the mother by the end of this year

বলিউডের পর্দায় খুব একটা দেখা যায় না সোনমকে।  ২০১০ সালে ‘জোয়া ফ্যাক্টর’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অনুরাগ কাশ্যপের ‘এ কে ভার্সেস এ কে’ সিরিজেও অভিনয় করেছিলেন সোনম। সোনমের থেকে এই সুখবর পেয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

প্রসঙ্গত, গত মাসে জাল নথি দিয়ে আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) বিরুদ্ধে। একটি আন্তর্জাতিক শিপিং সংস্থার পক্ষ থেকে এই অভিযোগ আনা হয়েছিল। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সোনমের (Sonam Kapoor) স্বামী।

Sonam Kapoor become mother

ঘটনার সূত্রপাত হয় চলতি বছরের ২৭ জানুয়ারি। সেদিনই টুইটারে শিপিং সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন আনন্দ। টুইটারে সোনমের স্বামী অভিযোগ করেন, অনৈতিকভাবে তাঁর পণ্য আটকে রেখেছে ওই সংস্থা। বৈধ কাগজপত্র নিতেও অস্বীকার করা হচ্ছে। আর তার জন্য কোনও কারণও দেওয়া হচ্ছে না। এই বক্তব্যে স্বামীকে সমর্থন করেন সোনম কাপুরও।

Sonam Kapoor

[আরও পড়ুন: অভিনেত্রী তনুশ্রীকে পোশাক খুলে নাচতে বলেছিলেন বিবেক অগ্নিহোত্রী! ফের ভাইরাল পুরনো টুইট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে